ArabicBengaliEnglishHindi

দেওয়ানগঞ্জে ইউপি নির্বাচনে আওয়ামী লীগ ২, স্বতন্ত্র ১


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৮, ২০২২, ১২:১৫ অপরাহ্ন / ১২৩
দেওয়ানগঞ্জে ইউপি নির্বাচনে আওয়ামী লীগ ২, স্বতন্ত্র ১

এমরান হোসেন, জামালপুর জেলা প্রতিনিধি ->>

সারাদেশে সপ্তম ধাপের ইউপি নির্বাচনে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ৩ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের ২ ও স্বতন্ত্র ১ জন প্রার্থী।

সোমবার (৭ ফেব্রুয়ারী) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পঞ্চম ধাপের স্থগিত হওয়া ২টি কেন্দ্রে এবং ১টি ইউপির ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গননার পর রাত ৯টার দিকে উপজেলা কন্ট্রোল রুম থেকে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়।

বিজয়ী চেয়ারম্যান প্রার্থীরা হলেন- ডাংধরা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মোঃ আজিজুর রহমান (নৌকা) ৬৪৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মতিউর রহমান (আনারস) পেয়েছেন ৫২১৩ ভোট। পঞ্চম ধাপে এই ইউপির নির্বাচন অনুষ্ঠিত হয়। একটি কেন্দ্রের ভোট স্থগিত হওয়ায় ফলাফল ঘোষিত হয়নি।

হাতীভাংগা ইউনিয়ন পরিষদে স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ (মোটরসাইকেল) ৪৯৬৫ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের মোছাঃ মাহমুদা চৌধুরী (নৌকা) পেয়েছেন ৪২৭৭ ভোট। এই ইউপিতেও স্থগিত হওয়া একটি কেন্দ্রের ভোটের ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হন।

দেওয়ানগঞ্জ সদর ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের সাইদুজ্জামান খান (নৌকা) ৫৬৭৩ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী সানোয়ার হোসেন (আনারস) পেয়েছেন ২৫০৬ ভোট।

উপজেলা নির্বাচন অফিসার বেলাল হোসেন জানান, সব পক্ষের সহযোগীতায় উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, প্রিসাইডিং অফিসার সহ সবার আন্তরিক প্রচেষ্টায় একটি নিরপেক্ষ শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় সকলকেই ধন্যবাদ জানাই। এরকম ইউপি নির্বাচন দেওয়ানগঞ্জে অনেকে ২০ বছরেও দেখেনি বলে আমাকে জানিয়েছেন।