ArabicBengaliEnglishHindi

নওগাঁর আত্রাইয়ে অবৈধ ব্যাটারি কারখানায় ভ্রাম্যমান


প্রকাশের সময় : জুলাই ২৬, ২০২২, ৬:৩৮ অপরাহ্ন / ৭৫
নওগাঁর আত্রাইয়ে অবৈধ ব্যাটারি কারখানায় ভ্রাম্যমান

আত্রাই উপজেলা প্রতিনিধি ->>
নওগাঁর আত্রাইয়ে পরিবেশ দূষণের অভিযোগে অবৈধ দুটি ব্যাটারি পুরানো কারখানায় অভিযান চালিয়ে নগদ ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

মঙ্গলবার (২৬ জুলাই) বিকেল ৩টার দিকে উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের ভোঁপাড়া গ্রামে এলাকায় এ অভিযান পরিচালনা করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যজিস্ট্রেট মোঃ ইকতেখারুল ইসলাম।

নির্বাহী কর্মকর্তা বলেন, দীর্ঘদিন ধরে উপজেলার ভোঁপাড়া গ্রাম এলাকার দুইটি অবৈধ ব্যাটারি কারখানায় ব্যাটারি পুড়িয়ে পরিবেশ দূষণ করে আসছিল। এই অভিযোগের ভিত্তিতে আজ বিকেলে ওই দুটি কারখানায় অভিযান চালিয়ে মোঃ আকতারুল আলম এবং আঃ লতিফের অবৈধ ব্যাটারি কারখানায় অভিযান চালিয়ে পরিবেশ সংরক্ষণ আইনে তাদের দুইটি কারখানায় নগদ ১ লাখ টাকা জরিমানা করা হয়। এবং এক সপ্তাহের মধ্যে এগুলো অপসারণের নির্দেশ দেওয়া হয়।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

একইসঙ্গে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ এর কর্মসূচি হিসেবে মৎস্য সংরক্ষণ আইনে সোনাইডাঙ্গা গ্রাম এলাকায় প্রায় ৫০ হাজার টাকার রিং জাল জব্দ সহ নগদ ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা পলাশ চন্দ্র দেবনাথ, মোঃ মাহাবুবুর রহমান, আহসান হাবীব সহ আরো অনেকে।