ArabicBengaliEnglishHindi

নওগাঁয় ট্রাক-ট্রাক্টর-সিএনজি তৃমুখী সংঘর্ষে পাঁচ শিক্ষক শিক্ষিকাসহ নিহত ৬


প্রকাশের সময় : জুন ২৪, ২০২২, ৬:০১ অপরাহ্ন / ৭৫
নওগাঁয় ট্রাক-ট্রাক্টর-সিএনজি তৃমুখী সংঘর্ষে পাঁচ শিক্ষক শিক্ষিকাসহ নিহত ৬

নওগাঁ প্রতিনিধি ->>

নওগাঁয় ট্রাক-ট্রাক্টর-সি এন জির সংঘর্ষে পাঁচ শিক্ষক শিক্ষিকাসহ নিহত ৬ নওগাঁয় ট্রাক, ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে পাঁচ শিক্ষকসহ ছয়জন নিহত হয়েছেন।

শুক্রবার (২৪ জুন) সকাল ৮টার দিকে নওগাঁ সদর উপজেলার বাবলাতলা এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেছেন নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল।

নিহতরা হলেন জেলার নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের সিএনজি চালক সেলিম রেজা (৪৫), পারুইল ইউনিয়নের বেলকা পুর হাই স্কুলের শিক্ষক মকবুল হোসেন (৫৮), রসুলপুর ইউনিয়নের পানিহারা হাইস্কুলের শিক্ষক দেলোয়ার হোসেন (৪৭), শ্রীমন্তপুর ইউনিয়নের রামপুরা দাখিল মাদ্রাসার শিক্ষক লেলিন সরকার (২৬), বাহাদুরপুর ইউনিয়নের গুজিশহর হাই স্কুলের শিক্ষক জান্নাতুন নেছা (৩৫) ও পোরশা উপজেলার নুরজাহান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সিএনজিচালিত অটোরিকশাটি নিয়ামতপুর থেকে নওগাঁ শহরের দিকে আসছিল। সদর উপজেলার বাবলাতলা এলাকায় অটোরিকশাটির সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় ছিটকে পড়া অটোরিকশাটিকে পেছন থেকে আসা একটি ট্রাক্টর চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। দুর্ঘটনাকবলিত ট্রাকটি সড়কের পাশে খাদে গিয়ে পড়ে।

এ ঘটনায় এখনও এক শিশুর খোঁজ পাওয়া যাচ্ছে না।

নওগাঁ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিউল ইসলাম জানান, ফায়ার সার্ভিস পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে। উদ্ধার কার্যক্রম চলছে। এ বিষয়ে বিস্তারিত পরে বলা যাবে।