ArabicBengaliEnglishHindi

নওগাঁয় সাংবাদিকদের নিয়ে কটুক্তি ও লাঞ্চিত করায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১১, ২০২২, ৬:২৯ অপরাহ্ন / ৫৮
নওগাঁয় সাংবাদিকদের নিয়ে কটুক্তি ও লাঞ্চিত করায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

স্টাফ রিপোর্টার ->>
সমগ্র দেশের সাংবাদিকদের ইজিবাইক চালকদের সাথে তুলনা করে ইতর প্রাণী বলে কটুক্তি করায় নওগাঁ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্তাবধয়াক ডা. জাহিদ নজরুল চৌধুরী’র অপসারণের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

রবিবার (১১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় জেলা সাংবাদিক ইউনিয়ন ও জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে হাসপাতালের সম্মুখে ঘন্টাব্যাপী এই কর্মসূচি পালন করা হয়।

উক্ত প্রতিবাদ সমাবেশে জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এ্যাড. শহীদ হাসান সিদ্দিকী স্বপনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এস এম আজাদ হোসেন মুরাদ, যুগ্ম সাধারন সম্পাদক রিফাত হোসেন সবুজ ও আশরাফুল নয়ন এবং জেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি মোফাজ্জল হোসেনসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা অবিলম্বে তত্তাবধায়কের অপসারনসহ ঔষধ কোম্পানীর প্রতিনিধি ও দালালমুক্ত এবং সাংবাদিকদের লাঞ্ছিতের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান এবং ৭দিনের মধ্যে যথাযথ পদক্ষেপ গ্রহণ করা না হলে কঠোর কর্মসূচির হুশিয়ারি দেন সাংবাদিক নেতৃবৃন্দ।

(উল্লেখ্য যে, গত শুক্রবার (০৯ আগষ্ট) অসুস্থতাজনিত কারনে জাতীয় দৈনিক চিত্র ও মুভি বাংলা টিভির নওগাঁ জেলা প্রতিনিধি অন্তর আহমেদ ও তার সহকর্মীকে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা নিতে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. লুমা বিনতে রহমান চিকিৎসা না দিয়ে তার বাহীনি দিয়ে শারিরীকভাবে লাঞ্ছিত করেন)।