ArabicBengaliEnglishHindi

নড়াইল-২ আসনের সাংসদ প্রার্থী জেএসএস এর চেয়াম্যান লায়ন নুর ইসলামের গনসংযোগ


প্রকাশের সময় : জুন ২৪, ২০২৩, ৭:০৩ অপরাহ্ন / ৩২২
নড়াইল-২ আসনের সাংসদ প্রার্থী জেএসএস এর চেয়াম্যান লায়ন নুর ইসলামের গনসংযোগ

নিজস্ব প্রতিবেদক ->>
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নড়াইল-২ আসনের সাংসদ প্রার্থী বিশিষ্ট সাংবাদিক ও আওয়ামী লীগ নেতা লায়ন নুর ইসলাম তার নির্বাচনী এলাকায় ব্যাপক গনসংযোগ করেছেন। এসময় তার সাথে নড়াইল ও লোহাগড়ার স্থানীয় আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মী সমর্থকসহ বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ সঙ্গে ছিলেন।

সাংসদ প্রার্থী লায়ন নুর ইসলাম বলেন, নড়াইল-২ আসনকে জবাবদিহিতামুলক সংসদীয় এলাকা হিসেবে বাংলাদেশে রোল মডেল হিসেবে গড়ে তুলতে চাই। স্মার্ট বাংলাদেশের অংশ তথা রাজনীতিবিদদের হাতে রাজনীতি ফিরিয়ে দেওয়ার লক্ষে আমার এ নির্বাচনে অংশগ্রহন।

আমি মনে করি একটি দেশের উন্নয়ন এর জন্য দরকার দেশপ্রেমিক যোগ্য নেতৃত্ব ও তার ধারাবাহিকতা। ১৯৭১ এর মুক্তিযুদ্ধের মাধ্যমে জন্ম নেয়া বাংলাদেশ যখন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে সঠিক পথে এগিয়ে যাচ্ছিল, ঠিক সেই সময়ে দেশী বিদেশি স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র ও প্রত্যক্ষ মদদে তাকে সপরিবারে হত্যা করা হয়। এরপর দীর্ঘ ২১ বছরের সামরিক শাসক ও তাদের দোসররা এই দেশে গনতন্ত্র হত্যা ও লুটপাটের রাজত্ব কায়েম করে। দীর্ঘ আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসলেও ৫ বছরে জমে থাকা সমস্থ জঞ্জাল সরানো সম্ভব হয়নি। বঙ্গবন্ধু হত্যার বিচারের কাজ ,শুরু হলেও শেষ করতে প্রতিবন্ধকতা তৈরি করা হয়। গণতন্ত্র ও উন্নয়ন আবারও হোঁচট খায়। ২য় মেয়াদে ক্ষমতায় এসে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বদলে যেতে থাকে বাংলাদেশ।গনতন্ত্র ও উন্নয়নের ধারাবাহিকতায় একটি অনুন্নত দেশ উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে, পরিনত হয়েছে ডিজিটাল বাংলাদেশে। পদ্মা সেতু ও কালনা সেতু আজ কোন স্বপ্ন নয়, বড় বড় বিদ্যুৎ কেন্দ্র,কর্নফুলি টানেল, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে -সব মিলিয়ে এক আধুনিক বাংলাদেশ। এখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ এবং ২০৪১ সালের মধ্যে একটি উন্নত বাংলাদেশ গড়ে তোলা। সেই লক্ষ্যে আজ যেমন সরকারের ধারাবাহিকতা বজায় রাখা দরকার তেমনি মুক্তিযুদ্ধের চেতনার শিক্ষিত মেধাবী নেতৃত্ব প্রয়োজন। বিশেষ করে নড়াইল-২ আসনটি প্রধানমন্ত্রী নিজের বলে মনে করায় এ আসনের উন্নয়ন এর জন্য একজন সাংবাদিক নেতা বিশেষ অবদান রাখতে পারেন বলে সাধারণ ভোটাররা মনে করেন। ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী মনোনয়ন এর ক্ষেত্রে শত ফুলকে ফুটতে দিতে বলেছেন। আমিও চাই শতফুল ফুটুক, সবচেয়ে সুন্দর ফুলটি তিনি বেছে নিন,আগামী বাংলাদেশের জন্য।