ArabicBengaliEnglishHindi

নারায়ণগঞ্জ কমার্স কলেজের নবীন বরণ ও মেধাবী ছাত্র ছাত্রীদের সম্মাননা প্রদান ২০২২ অনুষ্ঠিত


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১, ২০২২, ১০:৪০ অপরাহ্ন / ১৭২
নারায়ণগঞ্জ কমার্স কলেজের নবীন বরণ ও মেধাবী ছাত্র ছাত্রীদের সম্মাননা প্রদান ২০২২ অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি ->>
নারায়ণগঞ্জ কমার্স কলেজের উদ্যোগে নবীন বরণ ও মেধাবী ছাত্র ছাত্রীদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়।১লা সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টায় নারায়ণগঞ্জ জেলা শিল্প কলা একাডেমিতে নারায়ণগঞ্জ কমার্স কলেজের আয়োজনে নবীন বরণ ও মেধাবী ছাত্র ছাত্রীদের সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

প্রতিষ্ঠাতা অধ্যক্ষ প্রফেসর ড.শিরিন বেগমের সভাপতিত্বে ও জহিরুল ইসলামে সঞ্চালনায় উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের কৃতি সন্তান পুলিশের গুলশান জোনের এডিসি পিপিএম ইফতেখায়রুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘাতক দালাল নির্মুল কমিটির নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি বাবু চন্দন শীল,দৈনিক অপরাধ রিপোর্ট অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক খোঃ মাসুদুরে রহমান দিপু, যুব মহিলালীগের যুগ্ম আহবায়ক মনিরা সুলতানা মনি, সার্বিক তত্বাবধানে ছিলেন কমার্স কলেজের উপাদক্ষ্য সালমা বেগম।

এছারা আরো উপস্তিত ছিলেন প্রভাষক মোঃ সোহাগ,মিকাইল ইসরাম রাজ, জামান শেখ প্রমুখ। ছাত্র ছাত্রীদেও উদ্দেশে দিক নির্দেশনা বক্তব্য রাখেন ইফতেখায়রুল ইসলাম তিনি বলেন আজকের প্রজন্ম আগামী দিনের ভবিষ্যত সেই সাথে বড় কিছু হতে হলে পরিশ্রম করতে হবে এবং লেখা পড়ার বিকল্প অন্য কিছু চিন্তা করা যাবে না।

প্রফেসর শিরিন বেগম তার বক্তেব্যে বলেন কমার্স কলেজ অন্যান্য নামি দামি কলেজের ন্যায় এগিয়ে যাচ্ছে। ছাত্র ছাত্রীরা মেধা বিকাশের সুযোগ পাচ্ছে সেই সাথে তারা পরিক্ষায় ভালো রেজাল্ট ও করছে। তিনি আরো বলেন শিক্ষায় জাতির মেরুদন্ড তাই শিক্ষা ছারা এ জাতির কোন মুল্য নেই। অনুষ্ঠান শেষে সংগীতা অনুষ্ঠান পরিবেশন করেন ঢাকা থেকে আগত বিভিন্ন ব্যান্ড গ্রুপের শিল্পিরা।