ArabicBengaliEnglishHindi

নীলফামারীতে ডিমলায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা


প্রকাশের সময় : জুন ৩০, ২০২২, ৫:৫০ অপরাহ্ন / ৩২
নীলফামারীতে ডিমলায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা

নীলফামারী প্রতিনিধি ->>
“মাদক সেবন রোধ করি, সুস্থ সুন্দর জীবন গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীতে ডিমলা উপজেলা প্রশাসন হলরুমে
মাদকদ্রব্যের অপব্যবহার রোধে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ (৩০শে জুন) বৃহস্পতিবার সকাল ১১ টায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় ও ডিমলা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেন এর সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিমলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তবিবুল ইসলাম। কর্মশালার শুরুতে মাদক মুক্ত সমাজ গড়তে ও মাদকের অপব্যবহার রোধে মূল প্রবন্ধ উপস্থাপন করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ শরীফ উদ্দিন।

উক্ত কর্মশালায় এ সময় উপস্থিত ছিলেন ডিমলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নীরেন্দ্র নাথ রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়েশা সিদ্দিকা, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ শফিকুল ইসলাম, দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি আব্দুল মোমিন প্রমুখ। এছাড়াও এসময় উপস্থিত ছিলেন উপজেলা পর্যায়ে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানবৃন্দ, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উক্ত কর্মশালায় বক্তারা বলেন, তরুন প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে বিনোদন ও ক্রীড়ামুখী করতে হবে এবং পাশাপাশি অভিভাবকদের সচেতন থাকতে হবে। মাদকমুক্ত সমাজ গড়তে সকলকে এগিয়ে আসতে হবে তবেই মাদকমুক্ত সমাজ গঠন হবে।