ArabicBengaliEnglishHindi

নীলফামারীতে দিনে দুপুরে দুই এনজিও কর্মীর বাসায় দুর্ধর্ষ চুরি


প্রকাশের সময় : অগাস্ট ১১, ২০২২, ৬:৫২ অপরাহ্ন / ৮৩
নীলফামারীতে দিনে দুপুরে দুই এনজিও কর্মীর বাসায় দুর্ধর্ষ চুরি

জিকে রউফ ->>
নীলফামারীর সদর উপজেলা টুপামারী রামগঞ্জ বাজার গ্রামীণ ব্যাংক সংলগ্ন দুপুরে এক বাসা বাড়িতে দূধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরেরা ওই বাসা থেকে নগদ টাকা, স্বর্ণালংকারসহ মোট ৯৫ হাজার টাকার মালামাল নিয়ে গেছে।

 

 

বুধবার (১০আগষ্ট ) আনুমানিক দুপুরে জুবায়ের রহমান নামে এক গ্রামাীন ব্যাংক এনজিও কর্মীর বাসায় এ ঘটনা ঘটে।একই সময় পার্শ্ববর্তী ব্র্যাকের কর্মী রিয়াজুলের বাসায় চুরির ঘটনা ঘটে, তবে রিয়াজুল নতুন বাসায় ওঠার কারণে তেমন কোন মালামাল রুমে উঠানো হয়নি কিছু ব্যবহারকৃত পোশাক নিয়েছে। তবে এবিষয়ে রিয়াজুল ইসলাম থানায় কোন অভিযোগ করেননি।

এবিষয়ে ব্র্যাক কর্মী বলেন আমি নতুন এসেছি এসেই এরকম চুরির ঘটনায় আমি আতংকিত। রামগঞ্জ গ্রামীণ ব্যাংকের পাশেই খালেকের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন গ্রামীণ ব্যাংকের কর্মী জুবায়ের।

ভুক্তভোগী জুবায়ের রহমান জানান, ঘটনার দিন সকালে প্রতিদিনের ন্যায় আমি আমার অফিসে যাই। আমার স্ত্রী সন্তানকে নিয়ে আগের দিন বাবার বাড়ীতে যায়। এসময় বাড়িতে কেউ না থাকায় আনুমানিক দুপুরে অজ্ঞাত ব্যক্তি আমার ঘরের তালা ভেঙে ড্রয়ারে রাখা নগদ ৭৫ হাজার টাকা সহ সোনার গহনা ২০হাজার মুল্য মোট ৯৫ হাজার টাকার মালামাল নিয়ে যায়।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

আশেপাশের লোকজনের কাছে অনেক খোঁজ খবর নিয়েও চোর ও মালামালের কোন সন্ধান না মিলায় থানায় অভিযোগ দায়ের করেছি। এখন প্রশাসনের কাছে চোর ও চোরাই মালামাল উদ্ধারের জন্য সাহায্য কামনা করছি।

এবিষয়ে অত্র ইউনিয়ন পরিষদের সদস্য রুহুল হক বলেন বিষয়টি দুঃখ জনক আমাদের এলাকায় চোর নামটি ভুলেই গিয়েছিলাম গত কয়েকদিনে চুরির ঘটনা ঘটে চলছে সত্যি দুঃখ জনক।

আমি ঘটনা স্থানে গিয়েছি এবিষয়ে আমরা তৎপরতা চালাচ্ছি। নীলফামারী সদর থানা ওসি তদন্ত রুহুল আমিন বলেন, চুরির ঘটনা ঘটেছে আমরা লিখিত অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।