ArabicBengaliEnglishHindi

নীলফামারীতে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা


প্রকাশের সময় : জুলাই ১৬, ২০২৩, ৯:২৪ অপরাহ্ন / ২২৮
নীলফামারীতে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

নীলফামারী প্রতিনিধি ->>

নীলফামারীতে নবাগত পুলিশ সুপার মো. গোলাম সবুর পিপিএম-সেবা এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (১৫ জুলাই) দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সাংবাদিকদের পরামর্শ মূলক বক্তব্যে নবাগত পুলিশ সুপার মো. গোলাম সবুর পিপিএম-সেবা বলেন, পুলিশ সুপার হিসেবে নয়, আমি আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই। এতে আপনাদের সহযোগীতা প্রয়োজন।

আমাদের পুলিশ প্রশাসনে কেউ যদি সাধারণ মানুষকে হয়রানী করে সেটা খুঁজে বের করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। পুলিশ সুপার হিসেবে আমার যে দায়িত্ব রয়েছে তা আমি শতভাগ ও স্বচ্ছতার সাথে পালন করবো।

তিনি আরও বলেন, নীলফামারী জেলাকে নিরাপদ নীলফামারী হিসেবে গড়ার আশ্বাস দেন। সেইসাথে মাদক, জুয়া,মোবাইল ক্যাসিনো,সন্ত্রাস, বাল্যবিবাহ, চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আমিরুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এ্যান্ড অপস্) মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার নীলফামারী সার্কেল মো. মোস্তফা মঞ্জুর পিপিএম , ডিআইও-১ মো. আব্দুর রাজ্জাক, ডিবি ওসি মো. রওশন কবীর,সদর থানার অফিসার ইনচার্জ খান মো.শাহরিয়ার, সদর ট্রাফিক ইনচার্জ সেলিম আহম্মেদ, নীলফামারী প্রেসক্লাবের সভাপতি তাহমিন হক ববি, সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় গণমাধ্যম কর্মীরা।