ArabicBengaliEnglishHindi

নীলফামারীতে রাজশাহীর এটিএন নিউজের সাংবাদিককে মারপিটের প্রতিবাদে মানববন্ধন


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০২২, ৮:১২ অপরাহ্ন / ৫১
নীলফামারীতে রাজশাহীর এটিএন নিউজের সাংবাদিককে মারপিটের প্রতিবাদে মানববন্ধন

জিকে রউফ,নীলফামারী ->>
রাজশাহীতে এটিএন নিউজের লাইভ চলাকালে সাংবাদিক বুলবুল হাবিব ও ক‍্যামেরাপার্সন রুবেলকে মারপিটের প্রতিবাদে এবং হামলাকারী (বিএমডিএর) অসাধু কর্মকর্তাদের শাস্তির দাবিতে নীলফামারীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে নীলফামারী চৌরঙ্গী মোড়ে নীলফামারী প্রেসক্লাবের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নীলফামারী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি নিখিল রায় ভূবনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, নীলফামারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধান, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সবুজ, সহ-সাধারণ সম্পাদক ও এটিএন নিউজের প্রতিনিধি মিল্লাদুর রহমান মামুন, সহ-সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম সিয়াম, সদস্য সুভাষ বিশ্বাস।

এসময় আরো উপস্থিত ছিলেন নীলফামারী প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি হামিদুল্লাহ সরকার, নিউজ24 এর আব্দুর রশিদ শাহ, দৈনিক জনতার এন.এম হামিদী ও নীলকথার নূরে আলম বাবুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, রাজশাহী বরেন্দ্র বহুমূখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএর) অসাধু কর্মকর্তাসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা সরকারের নতুন সমায়সূচি অনুযায়ী সকাল ৮টায় অফিস আসেন না।

এ দৃশ্য সরাসরি সম্প্রচার লাইভ করা হচ্ছিল বেসরকারি টেলিভিশন চ‍্যানেল এটিএন নিউজে এতে ক্ষিপ্ত হয়ে সাংবাদিক ও ক‍্যামেরাপার্সনের ওপর হামলা চালানো হয়েছে। ভেঙ্গে ফেলা হয়েছে ক‍্যামেরা ও বুম। ক‍্যামেরা ভেঙ্গে ফেলার কারনে এটিএন নিউজের লাইভ বন্ধ হয়ে যায়। এ রকম ন‍‍্যাক্কারজনক ঘটনায় বিএমডিএর অসাধু কর্মকর্তাদের কঠিন শাস্তির দাবি জানান বক্তারা।