ArabicBengaliEnglishHindi

নোয়াখালীতে চোরাই পিকআপসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৬, ২০২২, ৭:৫৬ অপরাহ্ন / ১০২
নোয়াখালীতে চোরাই পিকআপসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার

হাসানুর রশিদ ->>

নোয়াখালীতে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার ও গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যমতে। নোয়াখালী থেকে চুরি হওয়া একটি পিকআপ বিশেষ অভিযানে চট্টগ্রামের হালিশহর থেকে উদ্ধার করে সেনবাগ থানা পুলিশ।

 গ্রেপ্তারকৃতরা হচ্ছে। কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার মদনপুরের সিরাজ মিয়ার ছেলে মোঃ হান্নান (৫২), চট্টগ্রাম হালিশহর এর গুলবাগ গ্রামের মান্নানের ছেলে মেহেদী হাসান মুন্না (২০) ও চট্টগ্রাম বজপুর সিংগুরিয়া গ্রামের দৌলত এর পুত্র মাসুদ হাসান (২৮)। এরা সকলেই আন্তঃজেলা ডাকাতদলের সক্রিয় সদস্য এবং পণ্যবাহী ট্রাক, পিকাব, কন্টেইনার ডাকাতি তাদের পেশা ও নেশা হয়।
এ বিষয়ে জানতে চাইলে সেনবাগ থানার ওসি ইকবাল পাটোয়ারী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে দৈনিক জনতার বাংলার প্রতিনিধিকে জানান। গত ৬/০১/২২ ইং তারিখ রাত আনুমানিক ১০ টার সময় সেনবাগ থানা দিন জোড়া তোলা সাকিনের আমির হোসেনের বাড়ির দরজা হইতে একটি পিকআপ গাড়ি চুরির ঘটনা ঘটে যার প্রেক্ষিতে সেনবাগ থানা পুলিশ বিষয়টি উদঘাটনের জন্য অভিযান পরিচালনা করে। অভিযানের এক পর্যায়ে গত ২৪ তারিখ রাতে চট্টগ্রাম জেলা হালিশহর এলাকায় অভিযান চালিয়ে নোয়াখালী সেনবাগ থানার মামলায় আসামিদের কে আটক করে তাদের দেওয়া তথ্যমতে চট্টগ্রাম হালিশহর থেকে চোরাই পিকআপটি উদ্ধার করা হয়।
এ বিষয়ে ৩৭৯  ও ৪০৮ পেনাল কোড ধারায় সেনবাগ থানায় মামলা হয়েছে। ২৫ শে ফেব্রুয়ারি আসামিদেরকে আদালতে মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।