ArabicBengaliEnglishHindi

নোয়াখালীতে ছিনতাইয়ের অভিযোগে ৩ পুলিশ সদস্যের বিরুদ্ধে, ছিনতাইকৃত টাকা উদ্ধার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৮, ২০২২, ৫:২৯ অপরাহ্ন / ১২১
নোয়াখালীতে ছিনতাইয়ের অভিযোগে ৩ পুলিশ সদস্যের বিরুদ্ধে, ছিনতাইকৃত টাকা উদ্ধার

মোঃ হাসানুর রশিদ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের অভিযোগে স্থানীয় জনতার হাতে আটক হয়েছেন ৩ পুলিশ সদস্য। ২৭ ফেব্রুয়ারি দিবাগত রাত ১২:০০ টার সময় কোম্পানীগঞ্জ মুছাপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ড ছোটধ্বলি গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলেন ফেনী সোনাগাজী থানার আদর্শগ্রাম তদন্ত কেন্দ্রে কর্মরত পুলিশের সহকারী উপ-পরিদর্শক মোঃ জহিরুল হক সহ আরো দুইজন কনস্টেবল।

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী বলেন। রাতে দোকান বন্ধ করে ব্যবসায়ী শেখ ফরিদ উদ্দিন বাড়ি ফেরার পথে, রাস্তার উপর তিন পুলিশ সদস্য তাকে ইয়াবা ব্যবসায়ী আখ্যা দিয়ে সিএনজিচালিত তুলে নিয়ে মারধর শুরু করে। এক পর্যায়ে তারা ব্যবসায়ীর কোমরে থাকা নগদ দেড় লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে তাকে রাস্তায় ফেলে দিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় ব্যবসায়ীর চিৎকারে আশপাশের লোকজন ধাওয়া করে সিএনজিসহ ৩ পুলিশকে আটক করেন। পরে পরে খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে তাদের কাছ থেকে ব্যবসায়ীদর দেড় লক্ষ টাকা উদ্ধার করি এবং তাদেরকে সোনাগাজী থানা পুলিশের হাতে তুলে দিই।
ফেনী পুলিশ সুপার মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নের ছিনতাইয়ের অভিযোগ এর কোনো সত্যতা পায়নি। তবে বিষয়টি আমলে নিয়ে সোনাগাজী মডেল থানা তিন পুলিশ সদস্যকে ক্লোজ করা হয়েছে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অপরাধ কে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে কমিটির আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি সাথে কথা বলার জন্য মোবাইল ফোনে চেষ্টা করলেও তিনি ফোন না ধরায় এ বিষয়ে তার নিকট থেকে কোন মন্তব্য নেয়া যায়নি।