ArabicBengaliEnglishHindi

নোয়াখালীতে টাকার জন্য যুবককে পিটিয়ে হত্যা


প্রকাশের সময় : মার্চ ৪, ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন / ১২৬
নোয়াখালীতে টাকার জন্য যুবককে পিটিয়ে হত্যা

হাসানুর রশিদ ->>

নোয়াখালীর সুবর্ণচরে পাওনা টাকার জন্য যুবককে পিটিয়ে হত্যার করেছে রাশেদ (১৯) নামে এক যুবককে। মৃত রাশেদ সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মৃত শুক্কু উদ্দিনের ছেলে।

এ বিষয়ে ইউপি সদস্য আমির হোসেন জানান, আলাউদ্দিন গ্রামের বাসিন্দা তাজুল হক নিহত রাশেদের কাছে কিছু টাকা পাওনা ছিল। একই ইউনিয়নের কলোনি নামক স্থানে বৃহস্পতিবার রাত ১০:০০টার দিকে তাজুল হক টাকা দেয়ার জন্য রাশেদকে চাপ সৃষ্টি করে। এই নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে ঝগড়া বাধে গেলে তাজুল হক, রাশেদ কে মারধর শুরু করলে ঘটনাস্থলেই রাশেদ এর মৃত্যু হয়।

এ বিষয়ে জানতে চাইলে চরজব্বর থানার ডিউটি রত কর্মকর্তা এসআই দীপক চন্দ্র বিষয়টি নিশ্চিত করে জানান। তাজুল হক এবং রাসূলের মধ্যে one-to-one মারামারি হয়েছে। এতে রাশেদ প্রচন্ডভাবে আহত হয় এবং মারামারি এক থেকে দেড় ঘণ্টার মধ্যে তার মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মৃতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মারধরের কারণেই রাশেদের মৃত্যু হয়েছে। রাশেদের লাশ উদ্ধার করা হয়েছে।  লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করার ব্যবস্থা নেওয়া হয়েছে। ঘটনার পরপরই আসামি পালিয়েছে।

পুলিশ আসামি গ্রেপ্তার অভিযান চালাচ্ছে। আইনগত প্রক্রিয়া চলমান বলে তিনি আমাদের নিশ্চিত করেন।