ArabicBengaliEnglishHindi

নোয়াখালীতে শীর্ষ সন্ত্রাসী মনিরকে আটক করতে গিয়ে ওসি আহত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৭, ২০২২, ২:৩৭ অপরাহ্ন / ১৭৬
নোয়াখালীতে শীর্ষ সন্ত্রাসী মনিরকে আটক করতে গিয়ে ওসি আহত

মোঃ হাসানুর রশিদ->>

নোয়াখালী জেলার চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দাঙ্গা সৃষ্টি খবর পেয়ে। সন্ত্রাসীকে আটক করতে গিয়ে আহত হয়েছেন চাটখিল থানার ওসি তদন্ত হুমায়ুন কোবির।

আটককৃত সন্ত্রাসী নোয়াখালী চাটখিল থানা বাইরে পাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মনির হোসেন (৩৬)। সে দীর্ঘদিন যাবৎ স্থানীয় রাজনৈতিক নেতাদের নিকট আত্মীয় পরিচয়ে চাটখিল উপজেলায় বিভিন্ন রকম সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে। তাহার বিরুদ্ধে বিভিন্ন প্রতিষ্ঠানের সহ হকারদের নিকট চাঁদা আদায়, অটোরিকশা থেকে চাঁদা আদায়, চাটখিলে সরকারি কলেজের ছাত্রীদের ইভটিজিংসহ নানা অভিযোগ রয়েছে। তার আটকের খবরে স্থানীয় জনগণের মধ্যে আনন্দ পরিলক্ষিত হচ্ছে কোথাও কোথাও আনন্দ মিছিলের খবর পাওয়া যাচ্ছে।
ঘটনার বিবরণে জানা যায় শীর্ষ সন্ত্রাসী মনির আজ রোববার  সকালে ১১ঃ০০টার সময় চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ককটেল ফাটিয়ে মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে এ সময় খবর পেয়ে চাটখিল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কোবির সঙ্গীয় ফোর্স নিয়ে তাদেরকে আটক করতে গেলে শীর্ষ সন্ত্রাসী মনির পুলিশের উপর হামলা করে এতে ওসি তদন্ত আহত হন। পরে তাকে আটক করে চাটখিল থানায় নিয়ে আসা হয়। দেশীয় অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে নিশ্চিত করেন চাটখিল থানার নবাগত ওসি মোহাম্মদ গিয়াস উদ্দিন।