ArabicBengaliEnglishHindi

নোয়াখালীতে ৩ ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৮, ২০২২, ৫:৩৩ অপরাহ্ন / ১৪২
নোয়াখালীতে ৩ ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ
মোঃ হাসানুর রশিদ ->>
নোয়াখালী সুবর্ণচর উপজেলার ৮নং মোহাম্মদপুর ইউনিয়নের শুক্রবার ভোররাতের দিকে ডাকাত সন্দেহে তিন ব্যক্তিকে অস্ত্রসহ আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।
 আটককৃতরা হচ্ছে সুবর্ণচর উপজেলার ইউনিয়নের চর গ্রামের মোহাম্মদ মোস্তফার ছেলে মোঃ সাইফুল (২৭) মোস্তফার ছেলে রুবেল (২৭) মম ধরনের ছেলে মোঃ মমিন(২৩) তারা সবাই একই ইউনিয়নের বাসিন্দা হয়।
ঘটনার বিবরণে জানা যায় নোয়াখালী সুবর্ণচর উপজেলার ৮ নং মোহাম্মদপুর ইউনিয়নের চর তোরাব আলী গ্রামের হানিফ মাঝির বাড়িতে শুক্রবার ভোররাতে আটককৃতরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন সময় স্থানীয় জনগণ টের পেলে চারদিক থেকে ঘিরে ফেলে তাদেরকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি বন্দুক চার রাউন্ড গুলি ও দেশীয় কিরিস উদ্ধার করা হয়। পরে তাদের কে গণধোলাই দেয়ে পুলিশে খবর দিলে, পুলিশ এসে উদ্ধার করে তাদেরকে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে জানতে চাইলে চর জব্বার থানার ওসি মোঃ জিয়াউল হক, তিন জনকে আটকের বিষয় নিশ্চিত করে জানান। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা ডাকাতির উদ্দেশ্যে এখানে এসেছে। বিষয়টি টের পেয়ে এলাকাবাসী ধাওয়া করে তাদেরকে আটক করে। খবর পেয়ে চরজব্বর থানা পুলিশের উপ-পরিদর্শক হাসনাত উপ-পরিদর্শক সাগরের নেতৃত্বে একটি দল সেখানে গিয়ে তিন জনকে উদ্ধার করে আটককৃতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় রাখা হয়েছে এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।