ArabicBengaliEnglishHindi

পদ্মা সেতু আমাদের সাহসের প্রতীক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনন্য সৃষ্টি-স্বরাষ্ট্রমন্ত্রী


প্রকাশের সময় : জুন ২২, ২০২২, ৮:৪০ অপরাহ্ন / ৬৪
পদ্মা সেতু আমাদের সাহসের প্রতীক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনন্য সৃষ্টি-স্বরাষ্ট্রমন্ত্রী

জয়পুরহাট প্রতিনিধি ->>

পদ্মা সেতু আমাদের সাহসের প্রতীক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনন্য সৃষ্টি। তার সাহসেই এই ধরনের সেতু তৈরি করা সম্ভব হয়েছে। শেখ হাসিনার হাজারো উদ্যোগের মাঝে এই সেতু অনন্তঃকাল আওয়ামীলীগের উন্নয়নের নজির হয়ে থাকবে।

বুধবার(২২ জুন) বিকেলে জয়পুরহাট পুলিশ লাইন্স স্কুল মাঠে শহীদ পুলিশ সুপার মুক্তিযোদ্ধা নজমুল হক পুলিশ লাইন্স হাইস্কুল এর নামকরণ অনুষ্ঠানে গিয়ে এসব কথা বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খাঁন কামাল-এমপি। মন্ত্রী মন্তব্য করে আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী বাংলাদেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে একমাত্রতার তার পক্ষেই সব কিছু করা সম্ভব।

মন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমাদের ভাগ্য এতোটাই ভাল যে, একজন মুক্তিযোদ্ধার
নামের স্কুলে তোমরা পড়তে পারছো।

রাজশাহী রেঞ্জের ডিআইজি আঃ বাতেন এর সভাপতিত্বে,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ,কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুুরহাট-২ আসনের সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন-এমপি।

পরে সার্কিট হাউস ময়দানে জয়পুরহাট জেলা পুলিশের আয়োজিত সন্ত্রাস, জঙ্গী ও মাদক বিরোধী সমাবেশে বিভিন্ন মন্তব্য করে সকলের উদ্দেশ্যে মন্ত্রী
বক্তব্য রাখেন। সমাবেশে ডিআইজি আঃ বাতেনের সভাপতিত্বে, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জয়পুুরহাট-১ আসনের সাংসদ এ্যাড. সামছুল আলম দুদু-এমপি, জেলা প্রশাসক মো.শরীফুল ইসলাম, জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি
আরিফুর রহমান রহমান রকেট, সাধারন সম্পাদক জাকির হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।