ArabicBengaliEnglishHindi

পরকিয়ার বলি ৪ সন্তানের জনক, স্ত্রী আটক


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২১, ২০২২, ১২:১৫ অপরাহ্ন / ৮৭
পরকিয়ার বলি ৪ সন্তানের জনক, স্ত্রী আটক

এনামুল হক শামীম ->>

সাভারে পারিবারিক কলহের জেরে মারধরের তিন দিন পর ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনোয়ার হোসেন(৩০) নামের এক সবজি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এঘটনায় স্ত্রী তারা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

রবিবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ২ টার দিকে সাভারের বনগাঁও ইউনিয়নের গান্ধুরিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। এর আগে আজ সকালে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনোয়ার হোসেন মারা যান।

নিহত আনোয়ার হোসেন সাভারের বনগাঁও ইউনিয়নের গান্ধুরিয়া এলাকার আবুল কাশেমের ছেলে। তিনি কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করতেন। আটক তারা বেগম ভোলা জেলার সফিকুল ইসলামের মেয়ে, আনোয়ারের স্ত্রী।

নিহতের বোনের বরাত দিয়ে পুলিশ জানায়, গত ৫ বছর আগে আনোয়ার হোসেনের সাথে তারা বেগমের ইসলামি নিয়মে বিবাহ হয়। তাদের একজন ৩ বছর বয়সের তামিম নামের পুত্র ও ২ বছর বয়সের আয়েশা নামের কন্যা সন্তান রয়েছে। তবে বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। গত ১৫ ফেব্রুয়ারি তাদের মধ্যে সাংসারিক বিষয় নিয়ে ঝগড়া ঝাটি হয়। পরে ১৭ ফেব্রুয়ারি আনোয়ার হোসেন তার বাবার বাসায় যাওয়ার সময় স্ত্রী তারা বেগম, আকাশ, রিদয় ও সাব্বিরসহ অজ্ঞাত আরও কয়েকজন গতিরোধ করে মারধর করে। এসময় আনোয়ার হোসেনের ঘাড় মটকে দেয় তারা। পরে আহত অবস্থায় আনোয়ারকে উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হলে তিন দিন পরে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা যান। নিহত আনোয়ার হোসেনের মা বলেন, এর আগেও তারা আমার ছেলেকে মারধর ও হুমকি ধামকি দিয়েছিলো। তুচ্ছ কোন ঘটনা ঘটলেও তারা বেগম সাথে সাথে আকাশ কে জানিয়ে দিতো, তাদের সাথে একটা গোপন সম্পর্ক ছিলো।

এঘটনায় নিহতের বোন লুৎফা বেগম বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করলে স্ত্রী তারা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

সাভার থানার উপপরিদর্শক মোখলেসুর রহমান বলেন, অভিযোগের প্রেক্ষিতে জিজ্ঞাসাবাদের জন্য তারা বেগমকে আটক করা হয়েছে। তদন্ত করে অভিযুক্তদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।