ArabicBengaliEnglishHindi

পরকীয়ার জেড়ে হত্যা, আসামীকে ধরলো পুলিশ


প্রকাশের সময় : জুলাই ১২, ২০২৩, ৯:২৫ অপরাহ্ন / ৩২৭
পরকীয়ার জেড়ে হত্যা, আসামীকে ধরলো পুলিশ

নীলফামারী জেলা প্রতিনিধি ->>

নীলফামারীর জলঢাকায় পরকিয়ার জেরে ভবেশ চন্দ্র নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে৷ এঘটনায় প্রধান আসামী মৃনাল চন্দ্রকে গ্রেফতার করেছে পুলিশ

বুধবার (১২ জুলাই) ভোরে পঞ্চগড়ের বাংলাবান্ধা থেকে তাকে গ্রেফতার করে জলঢাকা থানার অফিসার ইনচার্জের নেতৃত্বাধীন একটি চৌকস দল।

এর আগে রবিবার (৯ জুলাই) মধ্যরাতে উপজেলার শিমুলবাড়ি রাজবাড়ি এলাকায় এই কুপিয়ে হত্যার ঘটনা ঘটে।

গ্রেফতার মৃনাল (৩৫) ওই এলাকার দিনেশ চন্দ্রের ছেলে এবং নিহত ভবেশ চন্দ্র (৩২) একই এলাকার মানিক চন্দ্রের ছেলে। তারা উভয়ে প্রতিবেশি বলে জানা গেছে।

পুলিশ জানায়, রোববার মধ্যরাতে মটরসাইকেলে করে বাড়িতে ঢুকছিল ভবেশ। এসময় পিছন থেকে অজ্ঞাত কেউ ঘাড়ে ধারালো অস্ত্র দিয়ে কোপালে সেখানেই লুটিয়ে পড়েন তিনি। এসময় চিৎকার শুনে বাড়ির লোকজন ও স্থানীয়রা আসেন। গুরুতর অবস্থায় ভবেশকে তুলে হাসপাতালে নিয়ে যাওয়া পথেই মারা যান তিনি। পরে এঘটনায় প্রতিবেশি মৃনালসহ আরও কয়েকজনকে আসামী করে থানায় মামলা করে নিহত ভবেশের পরিবার। মামলার পরেই গ্রেফতারে অভিযান শুরু করে পুলিশ।

এবিষয়ে জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুক্তারুল আলম বলেন, ২ দিন অভিযান চালিয়ে আমরা এই ক্লোলেস মামলার প্রধান আসামী মৃনালকে গ্রেফতার করি। আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন,নিহত ভবেশের সাথে আসামীর স্ত্রীর একটি পরকীয়ার সম্পর্ক ছিল৷ এই পরকিয়ার প্রতিশোধ নিতে তাকে হত্যা করেছে।