ArabicBengaliEnglishHindi

পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম’র ৪৫ তম জন্মদিন পালিত


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৬, ২০২২, ১২:৫৭ অপরাহ্ন / ১২২
পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম’র ৪৫ তম জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদক ->>
শুভ শুভ শুভদিন ডিএমপি-পল্লবী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ পারভেজ ইসলাম, পিপিএম (বার)এর ৪৪ পারি দিয়ে ৪৫ তম জন্মদিন পালিত হলো।

একজন সফল সৎ ও নির্ভীক স্মার্ট অফিসার যিনি পল্লবী থানায় যোগদান করার পর থেকে সন্ত্রাস,ছিনতাই, ডাকাতি আহাজারি, চাঁদাবাজ, ভূমিদস্যু, মাদক সেবনকারী, মাদক ব্যবসায়ী,খুন হত্যা ও অন্যান্য অনৈতিক কার্যকলাপ থেকে অনেকটাই বিলুপ্তির পথে। স্বস্তি এসেছে সাধারণ জনগণের। খুঁজে পেয়েছেন তাদের সঠিক পথ চলার আস্তা। এমন একজন সাহসী অফিসার পল্লবী থানার ওসি-মোঃ পারভেজ ইসলাম পিপিএম (বার) এর শুভ জন্মদিনে ভিড় পড়ে শত, শত মানুষের আনাগোনা, ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন।

ঠিক এমনি সময়ে এক ঝাঁক তরুণ সাংবাদিক, কলম সৈনিক মিরপুর প্রেসক্লাবে’র প্রতিষ্ঠাতা সভাপতি এবং ফ্রী-ল্যান্স জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ, চেয়ারম্যান-গোলাম কাদের এর নেত্রীত্বে এবং পক্ষ থেকে ত্যাগী গণমাধ্যম কর্মী ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন।

 

 

এসময়ে উপস্থিত ছিলেন মিরপুর প্রেসক্লাব ‘র এক্সিকিউটিভ কমিটির সহ-সভাপতি – মোসাঃ শামীমা আক্তার, সহ-সভাপতি – মোঃ মারুফ হায়দার, জাতীয় “দৈনিক জনতার বাংলা”র নির্বাহী সম্পাদক ও মিরপুর প্রেসক্লাব’র-যুগ্ন-সাধারণ সম্পাদক-কাজী ওবায়দুর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক -এইচ এম জামাল উদ্দিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- রেজাউল করিম শেখ এবং মিরপুর প্রেসক্লাবে ‘র অন্যান্য সদস্য ও সাংবাদিক সহযোদ্ধারা।

ওসি-পারভেজ ইসলামের জন্মদিনে তিনি বলেন, আমার জন্মদিনে আপনারা যারা গণমাধ্যমকর্মী আমাকে Wiss করতে এসেছেন আমি আমার অন্তরের, অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

এবং আমি বাংলাদেশের আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীতে যতদিন থাকি এবং বাংলাদেশের যে কোন থানায় যাই না কেন, আপনাদের প্রতি থাকবে আমার অফুরন্ত শ্রদ্ধা ও ভালোবাসা।