ArabicBengaliEnglishHindi

পায়ের জাদুতে শুধু ভক্তদের নয়, প্রতিপক্ষদেরও মন জয় করে নিয়েছেন মেসি


প্রকাশের সময় : জানুয়ারী ২৩, ২০২২, ৮:৫১ অপরাহ্ন / ৪১০
পায়ের জাদুতে শুধু ভক্তদের নয়, প্রতিপক্ষদেরও মন জয় করে নিয়েছেন মেসি

স্পোর্টস ডেস্ক ->>
নিজের পায়ের জাদুতে শুধু ভক্ত-সমর্থক নয়, প্রতিপক্ষ দলের খেলোয়াড়দেরও মন জয় করে নিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। যার মধ্যে অন্যতম রিয়াল মাদ্রিদের ফরাসি তারকা স্ট্রাইকার করিম বেনজেমা। তিনিও মেসির প্রশংসায় বুদ।

স্পেনের দুই চির প্রতিদ্বন্দ্বী ক্লাবে খেললেও মেসির সামর্থ্য ও প্রতিভা সম্পর্কে কোনো সংশয় নেই বেনজেমার। বর্তমানে ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর হয়ে ফ্রেঞ্চ লিগ ওয়ানে খুব একটা ভালো করতে না পারলেও, তাই চিন্তার কিছু দেখছেন না বেনজেমা।
চলতি মৌসুম শুরুর আগে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখানোর পর এখন পর্যন্ত ফ্রেঞ্চ লিগে মাত্র ১টি গোল করতে পেরেছেন মেসি। তবে উয়েফা চ্যাম্পিয়নস লিগে এরই মধ্যে ৫ গোল করে ফেলেছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

রিয়ালের ফরাসি তারকা বেনজেমার বিশ্বাস, ফ্রান্সের ঘরোয়া লিগে দ্রুতই স্বরুপে ফিরবেন মেসি। ফ্রান্সের ফুটবলভিত্তিক সংবাদমাধ্যম টেলিফুটকে দেওয়া সাক্ষাৎকারে বেনজেমা বলেছেন, ‘সে (মেসি) কেনো সফল হবে না? এখন শুধু মানিয়ে নেওয়ার অপেক্ষা।’

এসময় বেনজেমা জানান, মেসির সমালোচকরা আসলে ফুটবলের কিছুই জানে না। তিনি বলেছেন, ‘মেসি এখন হয়তো তেমন গোল করছে না। কিন্তু দেখুন সে মাঠে কী না করছে। কোনোভাবেই আপনি এমন খেলোয়াড়ের সমালোচনা করতে পারেন না। যে মেসির সমালোচনা করে, সে ফুটবলের কিছুই জানে না আসলে।’