ArabicBengaliEnglishHindi

পুলিশই জনতা জনতাই পুলিশ এই শ্লোগান  রেখে সখিপুরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত 


প্রকাশের সময় : মার্চ ১, ২০২২, ৪:৫৪ অপরাহ্ন / ১১৩
পুলিশই জনতা জনতাই পুলিশ এই শ্লোগান  রেখে সখিপুরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত 
ভেদরগঞ্জ উপজেলা  প্রতিনিধি ->>
পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার  সখিপুরে ওপেন হাউজ ডে ২০২২ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ ফেব্রুয়ারী ) সকাল ১১ টায় সখিপুর থানা মাঠে  কম্পাউন্ড প্রাঙ্গনেজন সাধারনের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার,গোসাঁইরহাট সার্কেল, অতিরিক্ত দায়িত্বে ভেদরগঞ্জ সার্কেল মোঃ আবু সাঈদ।
এসময় সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ হাওলাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এম এ কাইউম পাইক, আবুল বাসার আল-আজাদ অধ্যক্ষ হাজী শরীয়তউল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজ,  সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি আলী আকবর পাইক,  সভাপতি কমিউনিটি পুলিশিং সখিপুর থানা ও চেয়ারম্যান সখিপুর ইউনিয়ন পরিষদ কামরুজ্জামান মানিক সরদার, সখিপুর থানা আওয়ামীলীগ সহ-সভাপতি ও সাবেক চরসেনসাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  জিতু মিয়া বেপারী। সখিপুর থানার পরিদর্শক(তদন্ত) ওবায়দুল হক, চরসেনসাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বি এম আনোয়ার হোসেন বালা,  মুক্তিযুদ্ধের কমান্ডো সখিপুর থানা নাছির কাজী, কাঁচিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমীন দেওয়ান, আরশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব আলম (আলম) সরদার, ডিএমখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন হক আবু বেপারী,  সখিপুর থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাসেল আহমেদ পলাশ,  যুগান্তরের প্রতিনিধি সাংবাদিক আহমেদ সাকিলসহ আরও অনেক ।
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সাঈদ তার বক্তব্যে বলেন, পুলিশিই জনতা জনতাই পুলিশ।  পুলিশ জনগণের শত্রু নয় বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় কাজ করছে, তাই আপনারা সকলেই  পুলিশ কে সহযোগিতা করুন।
আজকে এই ওপেন হাউজ ডে ২০২২ যে বিষয় গুলি আপনারা তুলে ধরেছেন, আমরা অতি শীগ্রই এই বিষয়গুলোই বাস্তবায়ন রূপে পরিনত করবো।তাই আপনারা সকলে আমাদের পাশে থেকে সর্বদা সহযোগিতা করুন।  তিনি আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান। এবং নসিমন,করিমন,সহ বিভিন্ন অবৈধ যান চলাচলের বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান হাওলাদারকে নির্দেশ প্রধান করেন, অনুষ্ঠানে জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।