ArabicBengaliEnglishHindi

পুলিশ সুপার কর্তৃক মেরুরচর এলাকা পরিদর্শন, মতবিনিময় সভা


প্রকাশের সময় : জানুয়ারী ১৮, ২০২২, ১২:১০ পূর্বাহ্ন / ৫৭৯
পুলিশ সুপার কর্তৃক মেরুরচর এলাকা পরিদর্শন, মতবিনিময় সভা
জামালপুর জেলা প্রতিনিধি ->>
গত ০৫ জানুয়ারি ইউপি নির্বাচনে বকশিগঞ্জ উপজেলায় মেরুরচর হাছেন আলী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে নৌকা ও সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সমর্থকদের ব্যাপক সংঘর্ষ হয়েছিল। এক পর্যায়ে তারা পুলিশের গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ করে।
পরবর্তীতে পুলিশ বাদি হয়ে বকশিগঞ্জ থানায় ৯২ জনের নামে ও প্রায় শতাধিক অজ্ঞাত নামে আসামি করে মামলা করে।এরপর থেকেই মেরুরচর এলাকায় গ্রেফতার আতংক ছড়িয়ে পরে।মানুষ জন এলাকা ছেড়ে চলে যায়।
এঅবস্থা উত্তরণে সোমবার (১৭ জানুয়ারি) জামালপুর জেলার পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ মেরুরচর এলাকা পরিদর্শন করেন। পরে হাছেন আলী উচ্চ বিদ্যালয় মাঠে জনসাধারণের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।
এসময় পুলিশ সুপার নাছির উদ্দীন আহমেদ বলেন, পুলিশ অযথা কাউকে হয়রানি করবে না। বর্তমান যুগ ডিজিটাল যুগ, ভিডিও ও স্টিল পিকচার দেখে আসামি সনাক্ত করা হচ্ছে এবং হবে। তাই আপনারা ভয় পাবেন না।
আগের মতো স্বাভাবিক অবস্থায় ফিরে আসুন। প্রাত্যহিক কাজ কর্ম করুন। যেকোন প্রয়োজনে থানার সাথে যোগাযোগ রাখুন অথবা আমাকে অবগত করুন।
এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (দেওয়ানগঞ্জ সার্কেল) রাকিবুল হাসান রাসেল, বকশিগঞ্জ থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম সম্রাট, মেরুরচর হাছেন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় জনসাধারণ।