ArabicBengaliEnglishHindi

প্রথমবারের মতো অপূর্ব’র সঙ্গে জুটি বেঁধে কাজ করলেন হিমি


প্রকাশের সময় : অগাস্ট ৯, ২০২২, ১০:২৯ পূর্বাহ্ন / ৯৮
প্রথমবারের মতো অপূর্ব’র সঙ্গে জুটি বেঁধে কাজ করলেন হিমি

শোবিজ ডেস্ক ->>
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। দীর্ঘদিন ধরেই নিয়মিত নাটকে কাজ করছেন এই ‘গ্ল্যামার গার্ল’। নাট্য ইন্ডাস্ট্রির প্রায় সব তারকা অভিনেতার সঙ্গে কাজ করেছেন হিমি। অনেকদিন ধরে নাটকে কাজ করলেও এতদিন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে কাজ করা হয়নি তার।

 

 

তবে প্রথমবারের মতো অপূর্বর সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন হিমি। নাটকের নাম ‘ফিরে এসো সুরঞ্জনা’। সোমবার (৮ আগস্ট) থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে নাটকটির শুটিং চলছে। আজ মঙ্গলবার (৯ আগস্ট) নাটকটির দৃশ্যধারণ শেষ হবে। নাটকটি নির্মাণ করছেন মো. তৌফিকুল ইসলাম।

অপূর্বর সঙ্গে প্রথমবার কাজ প্রসঙ্গে হিমি দৈনিক জনতার বাংলা কে বলেন, আমার ক্যারিয়ারে অনেকেরই সঙ্গে কাজ করেছি। তবে এতদিন ব্যাটে বলে মিলেনি বলে অপূর্ব ভাইয়ের সঙ্গে কাজ করা হয়নি। এই প্রথমবার তার সঙ্গে কাজ করছি। প্রথম কাজ হলেও প্রথম মনে হচ্ছে না। তিনি অনেক হেল্পফুল।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

নাটকটিতে রাত্রি চরিত্রে অভিনয় করছেন জানিয়ে হিমি আরও বলেন, দুই প্রাক্তন প্রেমিক-প্রেমিকার গল্প নিয়ে নাটকের গল্প। দুজনই সম্পর্কের একটি পর্যায়ে এড়িয়ে চলতে শুরু করি। এরই মধ্যে আমাদের বিয়ে ঠিক হয়েছে। তবে কারণে-অকারণে আমরা দেখা করি। এভাবেই গল্পটি এগিয়ে যাবে।

তিনি বলেন, শুধু অপূর্ব ভাই নয়, এই নাটকের নির্মাতাসহ পুরো টিমের সঙ্গে প্রথম কাজ করছি। তবে মনে হচ্ছে টিমটি অনেক চেনা-জানা। অনেক বছর ধরে কাজ করছি। সবাই কাজে খুব হেল্প করছে। সবকিছু মিলিয়ে দর্শক ভালো একটি কাজ উপহার পেতে যাচ্ছেন।হিমি জানান, শিগগিরই ‘ফিরে এসো সুরঞ্জনা’ নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে। এরপর ইউটিউবে অবমুক্ত হবে।