ArabicBengaliEnglishHindi

প্রথমবারের মতো ‘চুমু’ দৃশ্যে কীর্তি


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৯, ২০২৪, ৬:২১ অপরাহ্ন / ১০১
প্রথমবারের মতো ‘চুমু’ দৃশ্যে কীর্তি

ভারতের তামিল, তেলেগু, মালায়ালাম ভাষার অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন কীর্তি সুরেশ। কাজের স্বীকৃতিস্বরূপ ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘মহানতি’ সিনেমার জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে অনেকবার খবরের শিরোনাম হয়েছেন কীর্তি। তবে ক্যারিয়ারে কখনো রুপালি পর্দায় তাকে চুম্বন দৃশ্যে দেখা যায়নি।

 

গত বছরও পরিষ্কারভাবে জানিয়ে দেনÑ চুম্বন দৃশ্যে অভিনয় করবেন না তিনি। এবার জানা গেলো, নিজের এই অবস্থান থেকে সরে এসেছেন। তার পরবর্তী সিনেমায় চুম্বন দৃশ্যে দেখা যাবে তাকে। টলিউড ডটনেট জানিয়েছে, কীর্তি সুরেশ তার অভিনয় ক্যারিয়ারে কখনো চুম্বন দৃশ্যে অভিনয় করেননি। বরং প্রত্যেক সিনেমায় স্টাইলিশ রূপে হাজির হয়েছেন। প্রথমবারের মতো নিজের নিয়ম নিজে ভেঙে চুম্বন দৃশ্যে অভিনয়ের জন্য সম্মতি দিয়েছেন তিনি। ‘বেবি জন’ সিনেমায় বরুণ ধাওয়ানের সঙ্গে চুম্বন দৃশ্যে দেখা যাবে কীর্তিকে। ২০১৬ সালে অ্যাটলি কুমার নির্মাণ করেন ‘থেরি’ সিনেমা। প্রায় ৮ বছর পর তামিল ভাষার এ সিনেমার রিমেক করছে বলিউড। এটি পরিচালনা করছেন কালিস। এতে তার বিপরীতে অভিনয় করছেন কীর্তি সুরেশ।

 

সবকিছু ঠিক থাকলে আগামী ৩১ মে মুক্তি পাবে এটি। ২০০০ সালে মালায়ালাম ভাষার ‘পাইলট সিনেমায় শিশুশিল্পী হিসেবে প্রথম অভিনয় করেন কীর্তি সুরেশ। এরপর আরো বেশ কটি সিনেমা ও টেলিভিশন সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন তিনি। ২০১৩ সালে মালায়ালাম ভাষার ‘গীতাঞ্জলি’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন কীর্তি। এ পর্যন্ত তার অভিনীত ৩৫টি সিনেমা মুক্তি পেয়েছে। বর্তমানে তার হাতে আরো তিনটি সিনেমার কাজ রয়েছে।