ArabicBengaliEnglishHindi

প্রধানমন্ত্রীর ১০ উদ্ভাবনী উদ্যোগ নিয়ে কবিরহাটে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত


প্রকাশের সময় : জুন ২০, ২০২২, ৬:৪৯ অপরাহ্ন / ১৬১
প্রধানমন্ত্রীর ১০ উদ্ভাবনী উদ্যোগ নিয়ে কবিরহাটে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি ->>

নোয়াখালী কবিরহাটে “মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা” অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন, কবিরহাট, নোয়াখালীর আয়োজনে সোমবার (২০জুন) সকাল ১০টা থেকে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা সুলতানার সভাপতিত্বে ও সহকারী কমশিনার অমৃত দেবনাথ এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, পৌর মেয়র জহিরুল হক রায়হান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন, কবিরহাট থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শ্যামল কুমার দেবনাথ, সাংবাদিক মো: সেলিমসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযুদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও সুশিল সমাজের নের্তৃবৃন্দ।

দিনব্যাপী উক্ত প্রশিক্ষণ কর্মশালায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বর্তমান সরকারের প্রতিটি নির্বাচনী ইশতেহারেই দেশের সকল মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করাসহ দারিদ্র্য ও ক্ষুধা মুক্তি, বাসস্থান, শিক্ষা, চিকিৎসা ও সামাজিক নিরাপত্তার বিষয়কে অগ্রাধিকার প্রদান করা হয়েছে। এ লক্ষ্যকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন। উদ্যোগ গুলো বাস্তবায়ন চ্যালেঞ্জ এবং নতুন সম্ভাবনা চিহ্নিত করার ক্ষেত্রে স্থানীয় অংশীজনদের মতামত অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে কর্মশালায় গ্রুপ বিত্তিক লিখিত পরামর্শ উপস্থাপন করেন।