ArabicBengaliEnglishHindi

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অধীনে আগামী নির্বাচন হবে তত্ত্বাবধায়ক সরকার আসার কোনো সুযোগ নেই: নূর-ই-আলম চৌধুরী


প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২২, ৯:০৩ অপরাহ্ন / ২১৪
প্রধানমন্ত্রী শেখ হাসিনা অধীনে আগামী নির্বাচন হবে তত্ত্বাবধায়ক সরকার আসার কোনো সুযোগ নেই: নূর-ই-আলম চৌধুরী

মীর ইমরান, মাদারীপুর ->>

মাদারীপুরের শিবচর উপজেলায় শনিবার (২৯ অক্টোবর ) বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন করেন চীফ হুইপ নূর ই আলম চৌধুরী এমপি।

রিজিয়া বেগম মহিলা কলেজের নব নির্মিত বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কনার পরিদর্শন করেন এর পর ছাত্র ছাত্রীদের ও অভিভাবকদের সঙ্গে মতবিনিময় সভায় অংশগ্রহণ কালে চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন পৃথিবীতে যেভাবে সংবিধান অনুযায়ী নির্বাচন হচ্ছে,আগামী জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অধীনে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে ৷ আগামী নির্বাচনে আবারো জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন।

এর আগে, শিবচর উপজেলার চল্লিশটি পরিবারের মাঝে, দুযোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক ঘূর্নিঝড় সিত্রাং ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত জনসাধারণের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী পুনবাসন সহায়তা, ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করেন।

এর পর চরগজারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, ছাত্রার ইবনে খাতুন উচ্চ বিদ্যালয় নতুন ভবন, আবু তাহের দাখিল মাদ্রাসা নতুন ভবন, টেকেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন এবং টেকেরহাট সহেরা নাসির ভোকেশনাল কৃষি কলেজের নতুন ভবন উদ্বোধন করেন ।

এসময় চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী আরো বলেন বিএনপি বলেছে আগামী ১০ ডিসেম্বরের পর খালেদা জিয়ার কথায় দেশ চলবে,আগামী ১১ডিসেম্বরই দেখা যাবে কার কথায় দেশ চলবে বিএনপির দিবা স্বপ্ন পূর্ণতা পাবে না কখনো। জননেত্রী শেখ হাসিনা মানবিক নেত্রী হিসেবে পরিচিত ১০ লক্ষ রোহিঙ্গা মুসলমানদের বাংলাদেশের জায়গা করে দিয়েছে বিশ্বের বড় বড় ধনী রাষ্ট্র থাকলেও তারা এই দুঃসাহস দেখাতে পারেন যা জননেত্রী শেখ হাসিনা রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে দৃষ্টান্ত সৃষ্টি করেছে।

উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে আরো ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড.রহিমা খাতুন, মাদারীপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান আবদুল লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাজিবুল ইসলাম, জেলা পরিষদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মোঃ ইলিয়াস পাশা,বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন হায়দারসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।