ArabicBengaliEnglishHindi

প্রশংসা কুঁড়াচ্ছে দীপান্বিতা মার্টিন অভিনীত ওয়েব সিরিজ “কাইজার”


প্রকাশের সময় : জুলাই ২৭, ২০২২, ৫:৫৩ অপরাহ্ন / ১০৪
প্রশংসা কুঁড়াচ্ছে দীপান্বিতা মার্টিন অভিনীত ওয়েব সিরিজ “কাইজার”

শোবিজ ডেস্ক ->>

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী দীপান্বিতা মার্টিন। ঈদে হইচইতে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ কাইজার-এ অভিনয় করে প্রশংসা কুড়াচ্ছেন তিনি। দৈনিক জনতার বাংলা কে তিনি জানান;

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

এক কথায় বলতে গেলে, কাইজারের জন্য ব্যাপক সাড়া পাচ্ছি। অবিশ্বাস্য হলেও সত্য যে, গতকাল সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আমি শুধু সামাজিক যোগাযোগ মাধ্যম ও আমার ফোনের মেসেজ অপশন চেক করেছি।

তাতে এত এত প্রশংসা, যা পড়ে আমি আপ্লুত। এরমধ্যে বেশিরভাগই আমার কাজের নতুন দর্শক। কাইজারের মাধ্যমে অনেক নতুন ভক্ত তৈরি হচ্ছে। অনেকে আবার লিখছেন, এতদিন যাই করেন না কেন, কাইজার দেখার পর আবার ভক্ত হয়ে গেলাম। আসলে এই সাড়া কিন্তু অকৃত্রিম।কাইজার-এ আমার অভিনীত চরিত্রের নাম মুনিরা।

এটিই এই সিরিজে আমার সবচেয়ে পছন্দের চরিত্র। একটা গ্রে শেড আছে। যেহেতু এখনো নতুন দর্শক দেখছেন, তাই বেশি কিছু বলতে চাই না। শুধু এটুকু বলতে পারি, গল্পের প্রয়োজনে আমাকে এমনভাবে অভিনয়টা করতে হয়েছে যাতে কেউ আমার চরিত্র সম্পর্কে ঘুণাক্ষরেও কিছু আগে থেকে আন্দাজ না করতে পারে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

কারণ আমার সামাজিক মাধ্যমগুলোর সব ফলোয়ারই অর্গানিক। তারা একেবারে সাধারণ দর্শক। এতেই কাজের স্বার্থকতা।এছাড়াও তিনি যোগ করে আরও জানান;সেপ্টেম্বরে নতুন সিনেমা শুরু করব। এখনই তা নিয়ে টুঁ শব্দটি করতে পারব না। তবে এ বছর আমার অভিনীত ফজলে রাব্বী মৃধার ‘পায়ের তলায় মাটি নেই’ ও চ্যানেল আই প্রযোজিত সাইফুল ইসলাম মান্নুর ‘পায়ের ছাপ’ ছবি দুটি প্রেক্ষাগৃহে আসার কথা রয়েছে।

দুটি ছবি নিয়েই আমি আশাবাদী। আগামী বছর আসবে নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’ ও নূর ইমরান মিঠু পরিচালিত ‘পাতাল ঘর’। ‘পায়ের তলায় মাটি নেই’ নেপাল থেকে গৌতম বুদ্ধ পুরস্কার জিতেছে। মালয়েশিয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আমিসহ মোট ছয়টি ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছে। ভারতের গোয়া ফেস্টিভ্যালেও প্রশংসা কুড়িয়েছে ছবিটি।