ArabicBengaliEnglishHindi

প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় শেরপুর জেলার শ্রেষ্ঠ ইউএনও ফারুক আল মাসুদ


প্রকাশের সময় : অক্টোবর ৩, ২০২২, ৯:৫৫ অপরাহ্ন / ২৬৭
প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় শেরপুর জেলার শ্রেষ্ঠ ইউএনও ফারুক আল মাসুদ

শেরপুর জেলা প্রতিনিধি ->>
প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নির্বাচিত হয়েছেন শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ। ২০২২ সালের প্রাথমিক শিক্ষা পদকের জন্য তিনি এ কৃতিত্ব অর্জন করেছেন।

জেলা প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান, শিক্ষার গুণগত মানোন্নয়ন, শিশুদের ঝড়েপড়া রোধ, স্কুলের অবকাঠামো উন্নয়ন, ব্যক্তিগত অর্থায়ন ও স্থানীয় জনগণের সহযোগিতায় শিশুদের খেলাধুলাসামগ্রী, বেঞ্চ প্রদান ও অতিরিক্ত শ্রেণীকক্ষ নির্মাণে সহযোগিতা করার জন্য তাকে এই স্বীকৃতি দেওয়া হয়।

শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তারের নেতৃত্বে বাছাই কমিটি তাকে জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নির্বাচিত করেন। জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নির্বাচিত হওয়ায় ফারুক আল মাসুদকে শুভেচ্ছা জানিয়েছেন ঝিনাইগাতী উপজেলা শিক্ষা অফিসার নুরুন নবী, সহকারী শিক্ষা অফিসার শাহরিয়ার পারভেজসহ জেলা ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। ইউএনও ফারুক আল মাসুদ বলেন, একটা সাফল্যের পেছনে টিম ইস্যুটা বড় অবদান রাখে। উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারীদের সম্মিলিত প্রচেষ্টায় এ সফলতা সম্ভব হয়েছে। সারাজীবন মানুষের জন্য কিছু করতে চাই। যে কোনো স্বীকৃতিই কাজের অনুপ্রেরণাকে বাড়িয়ে দেয়। তিনি জেলা প্রশাসক মহোদয়ের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।