ArabicBengaliEnglishHindi

প্রেক্ষাগৃহে নয় ওটিটিতে মুক্তি পাঁচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’


প্রকাশের সময় : অক্টোবর ২৩, ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন / ২৭৩
প্রেক্ষাগৃহে নয় ওটিটিতে মুক্তি পাঁচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’

বিনোদন প্রতিবেদক ->>
প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার আগে ও পরে প্রতিনিয়ত আলোচনা আর সমালোচনার মধ্যে রয়েছে রণলিয়া জুটি অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি।

আলোচিত এ ছবিটি ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পায় চলতি বছরের ৯ সেপ্টেম্বর। তবে ভারতীয় যারা এখনও ছবিটি দেখতে পারেননি কিংবা বাংলাদেশের যারা এই ছবিটি দেখার জন্য এতদিন আক্ষেপ করেছেন তাদের জন্য রয়েছে সুখবর। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যায়, আগামী ৪ নভেম্বর দ্বিতীয়বার মুক্তি পেতে যাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি।

তবে প্রেক্ষাগৃহে নয়, ওটিটি মঞ্চ ডিজনি প্লাস হটস্টারে বাংলাদেশ সময় ঠিক রাত সাড়ে ১২টায় ছবিটি দেখতে পাবে বিশ্বের প্রায় সব দর্শক। প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পেয়েছিল মোট পাঁচটি ভাষায়। এগুলো হলো: হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষা। প্রেক্ষাগৃহের মতো ওটিটি মঞ্চেও এই পাঁচটি ভাষায় ছবিটি দেখার সুযোগ পাবেন দর্শকরা।

অয়ন মুখার্জির পরিচালনায় ৪০০ কটি রুপি বাজেটে নির্মিত হয়েছিল এ সিনেমাটি। নানা কৌশল খাটিয়ে ছবিটি থেকে আয়ও হয়েছে ৪২৭ কোটি রুপির বেশি অর্থ। এদিকে ছবির পরিচালক বলছেন, শুধু ভারতে নয়, বিশ্বব্যাপী ভালোই আয় করেছে এ সিনেমা।

উল্লেখ্য, ‘ব্রহ্মাস্ত্র’র দারুণ সাফল্যের পর বর্তমানে ছবির পরিচালক অয়ন মুখার্জি ‘ব্রহ্মাস্ত্র’ পার্ট টু ও থ্রি নিয়ে ব্যস্ত সময় পার করছেন।