ArabicBengaliEnglishHindi

ফুলছড়িতে বিএনপির বিশাল বিক্ষোভ সমাবেশ


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৬, ২০২২, ১০:০৫ অপরাহ্ন / ১০২
ফুলছড়িতে বিএনপির বিশাল বিক্ষোভ সমাবেশ

ফুলছড়ি (গাইবান্ধা)প্রতিনিধি ->>
জ্বালানী তেল সহ সকল দ্রব্যমুল্যের উর্দ্ধোগতি, পরিবহনের ভাড়া বৃদ্ধি, লোড শোডিং ও ভোলায় হত্যাকান্ডের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে (বিভাগীয় টিমের নির্ধারন করা) মঙ্গলবার গাইবান্ধার ফুলছড়ি উপজেলা বিএনপি’র ডাকে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

সাঘাটা ও ফুলছড়ি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক (বিগত একাদশ সংসদের বিএনপি প্রার্থী) ফারুক আলম সরকারের নেতৃত্বে মিছিলটি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

ফুলছড়ি উপজেলা বিএনপির আহ্বায়ক সাদেকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে ও সদস্য সচিব ওহেদুল ইসলাম জয়ের পরিচালনায় শেষে নাপিতের হাট বিদ্যালয়ে সমাবেশে বক্তব্য দেন, বিএনপির কেন্দ্রীয় গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান খান বাবু, বিএনপির কেন্দ্রীয় সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটু, জেলা বিএনপির সদস্য ও সাবেক ছাত্রদল নেতা ময়নুল ইসলাম শামীম, দোলন, হাবিবুর রহমান হবি, নুরে আলম লিঙ্কন, শাহরিয়ার কবির, ফারুকুল ইসলাম, নজরুল ইসলাম, আলমাছ হোসেন।

বক্তারা বলেন, দেশের সম্পদ লুটপাট করে আজ তাদের মন্ত্রীরা আবোল তাবোল বকছে। তেল সহ নিত্য পণ্যের দাম বাড়িয়ে তারা জনগনের সাথে জুলুম করছে।

মানুষ অতিষ্ঠ হয়ে আজ রাস্তায় নেমেছে। বাংলার মানুষ এসব জুলুম আর মেনে নেবে না। তাই সময় এসেছে, মানুষের অধিকার ফিরিয়ে দিতে হবে।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে তারা বলেন, দেশকে বাঁচাতে ও মানুষকে বাঁচাতে হলে সবাইকে আন্দোলন সংগ্রামে ঝাপিয়ে পড়তে হবে।