ArabicBengaliEnglishHindi

ফুলবাড়ীতে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৯, ২০২২, ৮:৫৩ পূর্বাহ্ন / ৬২
ফুলবাড়ীতে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত

আশরাফুল আলম,ফুলবাড়ী(দিনাজপুর)থেকে ->>
‘‘তথ্য প্রযুক্তির যুগে জনগণের তথ্য অধিকার নিশ্চিত হোক’’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে র‌্যালী ও আলোচনার মধ্যদিয়ে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন করা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চত্ত্বরে বিভিন্ন প্রতিষ্ঠানের অংশগ্রহনের উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিনের নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা নির্বাহী অফিসারের সভাকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিনের সভাপতিত্ব আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ আশ্রাফুল ইসলাম,কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন,এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মওলানা নবিউল ইসলাম,আলাদিপুর ইউপি চেয়ারম্যান নাজমুল সাকির বাবুল,উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আখতারুজ্জামান, ফুলবাড়ী প্রেসকাবের সিনিয়র সহ সভাপতি ও ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির সভাপতি মোঃ হারুন উর রশীদ। দৈনিক জনতার বাংলা উপজেলা প্রতিনিধি মোঃ আশরাফুল আলম সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় যুব উন্নয়ন অফিসার এস,এম মনিরুজ্জামান,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের উপজেলা সহকারী প্রোগ্রামার ও আইসিটি অফিসার মোছাঃ তাসলিমা খাতুনসহ বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা-কর্মচারীগন,গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।