ArabicBengaliEnglishHindi

ফুলবাড়ীতে ট্রাক্টর ও মাইক্রবাস মুখোমুখি সংর্ঘষে


প্রকাশের সময় : অগাস্ট ১, ২০২২, ৭:২৯ অপরাহ্ন / ২৭৪
ফুলবাড়ীতে ট্রাক্টর ও মাইক্রবাস মুখোমুখি সংর্ঘষে

দিনাজপুর প্রতিনিধি ->>
ফুলবাড়ীতে ট্রাক্টর ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ সদস্য সহ ৪ জন আহত। গত রোববার সকাল সাড়ে ১০টায় উপজেলার রাঙামাটি (বিজিবি ক্যাম্প) ডাঙ্গাপাড়া এলাকার দিনাজপুর -ফুলবাড়ী মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

আহত এস আই মো.সবুর আলীর বাড়ী রংপুর জেলার মিঠাপুকুর থানা, বতর্মান কর্মস্থল সুনামগঞ্জ জেলা। আহত অপর ব্যাক্তিরা হলেন উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর গ্রামের ভবেশ এর ছেলে দ্বিপক,একই এলাকার বিষুর ছেলে বিকাশ ও দ্বিজেন এর ছেলে দ্বিলিপ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে,সকাল সাড়ে ১০টায় এস আই মোঃ সবুর আলী মাইক্রবাস নিজে ড্রাইভ করে রংপুর থেকে দিনাজপুর বিজ্ঞ আদালতে স্বাক্ষী দেওয়া জন্য যাওয়ার পথে রাঙামাটি (বিজিবি ক্যাম্প) ডাঙ্গাপাড়া এলাকার দিনাজপুর -ফুলবাড়ী মহাসড়কে ট্রাক্টর ও মাইক্রবাস মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই পুলিশ সদস্য সহ ট্রলিতে থাকা তিনজন আহত হয়।

এসময় আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তারা প্রাথমিক চিকিৎসা নেন।

বিষয়টি নিয়ে জানতে চাইলে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো.আশ্রাফুল ইসলাম জানান, ওই পুলিশ সদস্য রংপুর থেকে দিনাজপুর আদালতে সাক্ষি দেওয়ার জন্য যাওয়ার পথে এই দুর্ঘটনার ঘটে।

তিনি প্রাথমিক চিকৎসা নিয়ে আদালতে সাক্ষি দিতে গেছেন। মাইক্রবাস ও ট্রাক্টরটি পুলিশ হেফাজতে নেয়া হচ্ছে।