ArabicBengaliEnglishHindi

ফুলবাড়ীতে দূর্বৃত্তের হাতে এক যুবক নিশৃংসভাবে খুন


প্রকাশের সময় : অক্টোবর ৩১, ২০২২, ১১:০৩ অপরাহ্ন / ৩৬৮
ফুলবাড়ীতে দূর্বৃত্তের হাতে এক যুবক নিশৃংসভাবে খুন

আশরাফুল আলম, ফুলবাড়ী, (দিনাজপুর) প্রতিনিধি ->>

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের ঘাটপাড়া (মাছুয়াপাড়া) গ্রামে পরিত্যক্ত জমিতে দূর্বৃত্তের হাতে রং মিস্ত্রী মোঃ জনি আহম্মেদ (২০) নিশৃংসভাবে খুন হয়।

গত ২৯ অক্টোবর শনিবার দিবাগত রাত থেকে জনিকে খুজে পাওয়া যাচ্ছিলনা। বাড়ীতে খবর নিয়ে জানা যায় জনি শনিবার রাতে রিক্সা নিয়ে বের হয়েছে। জনি রং মিস্ত্রির কাজের পাশাপাশি রিক্সাও চালায়। রিক্সা নিয়ে বের হলেও সে আর ফিরে আসেনি। বাড়ীতে খবর আসে তার দূর্বৃত্তের হাতে খুন হওয়ার।

রবিবার শিবনগর ইউনিয়নের ঘাটপাড়া (মাছুয়াপাড়া) গ্রামের শেষ পন্তে হক ইট ভাটা পাশে পরিত্যক্ত রাজু গুপ্তা ইউ কালেক্টারে বাগানে যুবকের লাশ পড়ে থাকতে দেখলে স্থানীয় লোকজন ফুলবাড়ী থানায় খবর দিলে ।ফুলবাড়ী থানার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান আসাদ সহ অফিসার ইনচার্জ মোঃ আশ্রাফুল ইসলাম পুলিশ ফোর্স নিয়ে ঘটনা স্থলে যান এবং লাশ উদ্ধার করে দিনাজপুর এমআব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করেন।

এ সময় ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান (আসাদ) ও ওসি মোঃ আকরাম হোসেন ঘটনা স্থল পরিদর্শন করেন।

নিহত জনি শিবনগর ইউনিয়নের দক্ষিণ বাসুদেবপুর কানাহার ডাঙ্গা গ্রামের মোঃ আতাউর রহমান এর পুত্র। এ ঘটনায় ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ আশ্রাফুল ইসলাম এর সাথে মোবাইল ফোনে কথা বললে তিনি জানান, লাশ ময়না তদন্ত ও তথ্য উদঘাটন ছাড়া এ বিষয়ে এখন কিছু বলা সম্ভাব নয়।তবে আমার খুব গভির ভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে ঘটনার সঙ্গে যারা জড়িত আছেন তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে।