ArabicBengaliEnglishHindi

ফুলবাড়ীতে নদীর পানিতে ডুবে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০২২, ৭:০৩ অপরাহ্ন / ৭২
ফুলবাড়ীতে নদীর পানিতে ডুবে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

ফুলবাড়ি, দিনাজপুর প্রতিনিদি ->>
দিনাজপুরের ফুলবাড়ীতে বন্ধুদের সঙ্গে ছোট যমুনা নদীর পানিতে গোসল করতে নেমে পানিতে ডুবে রিজভি আহম্মেদ রাহাত (১৬) নামের দশম শ্রেণির এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

রিজভি আহম্মেদ রাহাত ফুলবাড়ী পৌরশহরের কাঁটাবাড়ী গ্রামের হোমিও চিকিৎসক মো. রজব আলীর ছেলে এবং সুজাপুর সরকারি মডেল উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

ঘটনাটি ঘটেছে, সোমবার দুপুর দেড়টার দিকে ফুলবাড়ী পৌরশহরের চাঁদপাড়া এলাকায়।

স্থানীয়রা জানান, রিজভি আহম্মেদ রাহাত ও তার সহপাঠি নিরব, সৌমিক, শেখ সাদী সিজান, মাহাতাব মিলে চাঁদপাড়া গ্রাম এলাকায় বেড়াতে যায়। ওই সময় গ্রামের পাশ দিয়ে প্রাবাহিত ছোট যমুনা নদীতে গোসল করতে নামে। একপর্যায়ে গোসল শেষে নদীর পানি থেকে সহপাঠিরা উঠে এলেও রিজভি আহম্মেদ রাহাতকে দেখতে না পেয়ে তারা চিৎকার শুরু করে নিখোঁচ রাহাতকে খুঁজতে থাকে।

বিষয়টি এলাকাবাসী জানতে পেরে নদীতে নেমে রাহাতকে খোঁজাখুঁজি শুরু করে ব্যর্থ হন। খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার তৎপরতা শুরু করে। দীর্ঘ দুই ঘন্টার প্রচেষ্টায় স্থানীয়রা নদীর পানির মধ্য থেকে রাহাতের মরদেহ উদ্ধার করেন। পরে পুলিশ এসে রাহাতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করে।

ফুলবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মেহেদি হাসান বলেন, তারা ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালিয়ে ব্যর্থ হলে রংপুর ডুবুরী দলকে খবর দেন। কিন্তু এরইমধ্যে স্থানীয়রা রাহাতের মরদেহ উদ্ধার করেন।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মরদেহ উদ্ধারের পর সুরতাহাল করা হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবারের কারো প্রতি কোন অভিযোগ না থাকায় মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।