ArabicBengaliEnglishHindi

ফেসবুক স্ট্যাটাস দেখে সাভারে এক শারীরিক প্রতিবন্ধীকে হুইলচেয়ার উপহার দিলেন আ.লীগ নেত্রী


প্রকাশের সময় : মে ২০, ২০২৩, ৯:২২ অপরাহ্ন / ৩৯৫
ফেসবুক স্ট্যাটাস দেখে সাভারে এক শারীরিক প্রতিবন্ধীকে হুইলচেয়ার উপহার দিলেন আ.লীগ নেত্রী

আলতাফ হোসেন অমি ->>
সাভার থেকে সাংবাদিক দিদারের দেওয়া ফেসবুক স্ট্যাটাস দেখে এক অসহায় প্রতিবন্ধী সিংগাইরের ফুট নগর এলাকার ভাসমান বসতকৃত খইমুদ্দিন এর ছেলে মোঃ কামাল হোসেন (২৮) কে একটি হুইলচেয়ার উপহার দিলেন, ঢাকা মহানগর বিমানবন্দর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সদস্য, ফাতেমা জামান সাথী।

শনিবার (২০ মে) সকাল ১২ টায় সাভার উপজেলাধীন তেঁতুলঝোড়ার মোড় স্ট্যান্ডার ডায়াগনস্টিক সেন্টারের সামনে এই প্রতিবন্ধীকে একটি হুইলচেয়ার ও নগদ অর্থ প্রদান করা হয়। বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও বিমানবন্দর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ফাতেমা জামান সাথী বলেন আমি ফেসবুকে একটি স্ট্যাটাস দেখে আমার চোখের অশ্রু আর ধরে রাখতে পারিনি।

সাথে সাথে সাংবাদিক দিদার কে বললাম আমি একটি হুইল চেয়ার এবং আর্থিক সহায়তা করতে চাই, তুমি তার সাথে যোগাযোগ করেন‌। পরে এই সাংবাদিক ভাইয়ের যোগাযোগ মাধ্যমে আমি এই অসহায় ব্যক্তির পাশে দাঁড়াতে পেরেছি‌‌। এত করে আমি অত্যন্ত আনন্দিত।

এভাবে করে যতদিন বেঁচে থাকব মানুষের পাশে থেকে মানুষের সেবা করার প্রত্যাশা করি মহান রাব্বুল আলামিনের কাছে। এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সাভার মডেল থানাধীন শিল্পনগর পুলিশ ফাঁড়ি পুলিশ পরিদর্শক অফিসার ইনচার্জ মোঃ রাসেল মোল্লা ।

রাসেল মোল্লা এ সময় বলেন, আমি এই প্রতিবন্ধী ভাইয়ের চিকিৎসার জন্য কিছু অর্থ দিয়ে সহায়তা করব। তাছাড়াও মাসে যাতে কিছু চাউল কিনতে পারে এই ব্যবস্থা করে দিব। কামালের মা বলে আজ অনেকদিন যাবত একটি হুইল চেয়ারের জন্য বিভিন্ন দ্বারে দ্বারে ঘুরছি অথচ কেউ এটি ব্যবস্থা করে দেয়নি।

অনেকের সাথে দেখা করতে গেলে দেখো করতে পারিনি। আজ এই হুইল চেয়ার টি পেয়ে আমার কাছে মনে হচ্ছে আজ ঈদ। আমার ছেলে এখন থেকে হুইলচেয়ারে চলাচল করবে। আমি নামাজ পড়ে দোয়া করব মহান রাব্বুল আলামীন যাতে যারা আমার ছেলেকে এই হুইল চেয়ারের ব্যবস্থা করে, দিয়েছে তাদেরকে সর্বোচ্চ ভালো জায়গায় রাখুক।