ArabicBengaliEnglishHindi

বকশীগঞ্জে ০-৪৫ দিনের মধ্যে জন্ম নিবন্ধন নিশ্চিত করতে টাস্কফোর্স কমিটির সভা


প্রকাশের সময় : জানুয়ারী ২০, ২০২২, ১২:২৭ অপরাহ্ন / ৩৮৯
বকশীগঞ্জে ০-৪৫ দিনের মধ্যে জন্ম নিবন্ধন নিশ্চিত করতে টাস্কফোর্স কমিটির সভা

এমরান হোসেন, জামালপুর জেলা প্রতিনিধি ->>

জামালপুরের বকশীগঞ্জে শতভাগ জন্ম ও মৃত্যু নিবন্ধনের আওতায় আনার লক্ষ্যে জন্ম ও মৃত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা টাস্কফোর্সের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী, উপজেলা সহকারী প্রোগ্রামার খায়রুল বাশার রাজু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছরুয়ার আলম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা স্বর্ণজিৎ দেব, নিরাপদ খাদ্য পরিদর্শক মোস্তফা কামাল টিটন, বগারচর ইউপি সচিব শরিয়তুজ্জামান, বাট্টাজোড় ইউপি সচিব বজলুল করিমসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, এনজিও ও গণমাধ্যম প্রতিনিধিরা।

এসময় বক্তারা ০-৪৫ দিনের সকল শিশু কে বিনামূল্যে নিবন্ধন করা ও বকশীগঞ্জ পৌরসভাসহ ৭টি ইউনিয়নে শতভাগ জন্ম ও মৃত্যু নিবন্ধনের আওতায় আনার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন।

০-৪৫ দিনের মধ্যে জন্ম নিবন্ধন নিশ্চিত করতে ব্যক্তিগত অর্থে প্রত্যেক শিশুর পরিবারের ট্যাক্স পরিশোধ করার ঘোষণা দিয়েছেন বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর।