ArabicBengaliEnglishHindi

বগুড়া আদমদীঘিতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার-৬


প্রকাশের সময় : অগাস্ট ২২, ২০২২, ৫:০৪ অপরাহ্ন / ১২৯
বগুড়া আদমদীঘিতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার-৬

স্টাফ রিপোর্টার ->>
বগুড়া জেলার আদমদীঘি উপজেলার রেলওয়ে জংশন খ্যাত শহর সান্তাহার পৌরসভার অধিনস্ত আট নম্বর ওয়ার্ডের অন্তর্ভুক্ত মালশন মোড় নামক এলাকার পাকা রাস্তার উপর থেকে গতরাতে ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ আন্তঃ জেলা ডাকাত দলের সক্রিয় ছয়জন সদস্যকে গ্রেফতার করেছে সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির সদস্যরা।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

এ বিষয়ে সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রকিব হোসেন বলেন, গতরাত তিন ঘটিকার সময় আমার সাথে সহকারী উপ-পরিদর্শক মনিরুল ইসলাম এবং সঙ্গীয় ফোর্সসহ সান্তাহার পৌরসভার বিভিন্ন স্থানে টহল দেওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি নওগাঁ-নাটোর বাইপাস রাস্তার মালশন মোড় নামক এলাকায় দেশীয় অস্ত্রসহ আন্তঃ জেলা ডাকাত দলের সক্রিয় সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।

তৎক্ষনাৎ আমরা উল্লেখিত স্থানে উপস্থিত হয়ে দেখি রাস্তার পাশে একটি সিএনজি চালিত অটোরিক্সা রেখে বেশ কয়েকজন লোক সেখানে ঘোরাঘুরি করছে। তারা পুলিশের গাড়ি দেখতে পেয়ে দৌঁড়ে পালানোর সময় ছয়জনকে আটক করা হয় আর অজ্ঞাতনামা কয়েক জন পালিয়ে যেতে সক্ষম হয়। পরে তাদেরকে থানার নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করলে সুকৌশলে পালিয়ে যাওয়া সদস্যদের পরিচয় এরিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামি ছয়জন হলো, নওগাঁ জেলার সদর থানার চক রামচন্দ্র গ্রামের আব্দুস সাত্তারের ছেলে বুলবুল (৩৪) একই এলাকার আব্দুর রশিদের ছেলে হাসান (২৫) নওগাঁ জেলার আত্রাই থানার মালিপুকুর গ্রামের মৃত ফইজুদ্দিনের ছেলে ফরিদ (২৬) একই এলাকার মৃত মানিক সরদারের ছেলে সেন্টু সরদার (৩৫) ও তালেব মন্ডলের ছেলে রেজাউল মন্ডল (২৬) এবং নওগাঁ জেলার মহাদেব পুর থানার বেলঘরিয়া গ্রামের মসতুল মন্ডলের ছেলে মুকুল মন্ডল (৫০) তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা চলমান অবস্থায় আছে। ডাকাত দলের সক্রিয় সদস্যদের কাছ থেকে ডাকাতির সরঞ্জামাদি দেশীয় অস্ত্র লোহার তৈরি ২টি চাপাতি, ১টি হাতুড়ি, ২টি লাঠি, নাইলনের তৈরি ১টি বড়ো রশি, ১টি সিএনজি চালিত অটোরিক্সা, ৬টি মোবাইল ফোন, এবং ৪টি মাস্ক উদ্ধার করা হয়েছে।

উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে আদমদিঘী থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বলেন, গত রাতে টহল পুলিশ তাঁদের দায়িত্ব পালন কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেয়ে উল্লেখিত স্থান থেকে ডাকাতির প্রস্তুতি কালে আন্তঃ জেলা ডাকাত দলের সক্রিয় ছয় সদস্যকে গ্রেফতার করেছে। আসামিদের বিরুদ্ধে আদমদিঘী থানায় ডাকাতির প্রস্তুতি মামলা দায়ের করে আজ সকালে বগুড়া জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।