ArabicBengaliEnglishHindi

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিডিইউ প্রো-ভাইস চ্যান্সেলর ও ট্রেজারারের শ্রদ্ধা


প্রকাশের সময় : অগাস্ট ১৫, ২০২২, ৭:৪১ অপরাহ্ন / ৩৮
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিডিইউ প্রো-ভাইস চ্যান্সেলর ও ট্রেজারারের শ্রদ্ধা

কালিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধি ->>
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে ১৫ আগস্ট ২০২২,সোমবার ধানমন্ডির ৩২ নম্বরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ এর প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.মো.মাহবুবুল আলম জোয়ার্দার ও ট্রেজারার প্রফেসর ড.মোঃ আনোয়ার হোসেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থ, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.মো.মাহবুবুল আলম জোয়ার্দার বলেন,১৯৭৫ সালের ১৫ আগস্টের ভোরে মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি আমাদের স্বাধীনতার মহানায়ক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ পরিবারের অন্যান্য সদস্যকে নৃশংসভাবে হত্যা করে-যা পৃথিবীর ইতিহাসে এক শোকাবহ কালো অধ্যায়ের সূচনা করেছে।

প্রো-ভাইস চ্যান্সেলর বলেন,আজকের এই দিনে নতুন প্রত্যয়ে বলীয়ান হয়ে শোককে শক্তিতে রূপান্তরিত করে জাতির পিতার স্বপ্নকে বাস্তবায়ন করাই হোক আমাদের শপথ।