ArabicBengaliEnglishHindi

বরিশালে বাসের ধাক্কায় নিহত ৩


প্রকাশের সময় : অগাস্ট ২২, ২০২২, ৮:৩৮ অপরাহ্ন / ২৪১
বরিশালে বাসের ধাক্কায় নিহত ৩

বরিশাল জেলা প্রতিনিধি ->>
যাত্রীবাহি বাসের ধাক্কায় মালবাহি ট্রলি চালকসহ তার দুই সহকারী নিহত হয়েছে। এ ঘটনায় আরও বেশ কয়েক জন বাসযাত্রী আহত হয়েছে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। সোমবার সকাল দশটার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলার কবিরকাঠির কাঠেরপোল নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- কবিরকাঠি এলাকার ট্রলিচালক জহিরুল তালুকদার (২৬) একই এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে ট্রলি চালকের সহকারী বায়েজিদ হাওলাদার (২৫) ও বাকরকাঠি এলাকার আক্কাস আলীর ছেলে রাকিব হোসেন (২৩)।

বাকেরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশনের লিডার আবুল কাশেম জানান, হুমায়রা এন্টারপ্রাইজের একটি বাস কুয়াকাটা থেকে বরিশালের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে কাঠেরপোল নামক এলাকায় বিপরিত দিক থেকে আসা একটি ট্রলিকে ধাক্কা দেয় বাস। এতে ট্রলি উল্টে ঘটনাস্থলেই ট্রলি চালক জহুরুল নিহত হয় এবং তার দুই সহকারীকে মূমূর্ষ অবস্থায় শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপরদিকে বাসটি খাদে পরে কয়েকজন বাস যাত্রী আহত হয়।

শেবাচিমের জরুরী বিভাগের চিকিৎসক রেজাউল কবির জানান, সড়ক দুর্ঘটনায় গুরুত্বর অবস্থায় নিয়ে আসা দুইজনের পথে মৃত্যু হয়েছে। নিহতদের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাকেরগঞ্জ থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন জানান, অল্প সময়ের ব্যবধানে উদ্ধার অভিযান চালিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। দুর্ঘটনা কবলিত যানবাহন দুইটি আটক করা হয়েছে।