ArabicBengaliEnglishHindi

বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর অভিষেক অনুষ্ঠান সফল করতে পাশে থাকবেন বাংলাদেশ কমিউনিটি


প্রকাশের সময় : জুলাই ২৩, ২০২২, ৯:৪১ অপরাহ্ন / ৩৮
বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর অভিষেক অনুষ্ঠান সফল করতে পাশে থাকবেন বাংলাদেশ কমিউনিটি

ইউএই প্রতিনিধি ->>

বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর অভিষেক অনুষ্ঠানকে সাফল্যমণ্ডিত করতে বাংলাদেশ কমিউনিটি পাশে থাকবেন। গতকাল প্রেসক্লাব কর্মকর্তাদের সাথে মত বিনিময় কালে কমিউনিটি নেতৃবৃন্দ এ ইচ্ছা ব্যক্ত করেন।কমিউনিটি নেতৃবৃন্দ বলেন বাংলাদেশ প্রেসক্লাব ইউএই ইতিমধ্যে যে ভূমিকা রেখেছেন তা সত্যিই প্রশংসনীয়।বাংলাদেশ প্রেসক্লাবের সংবাদকর্মীরা বাংলাদেশ কমিউনিটি গঠন প্রক্রিয়ার সহ প্রবাসীদের সুখে-দুখে যে অবদান রেখেছে তা অত্যন্ত ইতিবাচক। ফলে বাংলাদেশ প্রেস ক্লাব এবং কমিউনিটি কে বিচ্ছিন্ন করে দেখার কোন অবকাশ আছে বলে আমরা মনে করি না। তাই প্রেসক্লাবের যেকোনো আয়োজন সফলভাবে সমাপ্ত করা আমাদের দায়িত্বের মধ্যে পড়ে। এই দায় বদ্ধতা থেকে আগামী ২৯ জুলাই শুক্রবার বাংলাদেশ প্রেস ক্লাবের অভিষেক অনুষ্ঠান সফল করতে বাংলাদেশ কমিউনিটি সাংবাদিকদের পাশে অবস্থান করবেন।

প্রেসক্লাবের সভাপতি শিবলী আল সাদিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হাসান জনির সঞ্চালনায় মতবিনিময় সভায় অংশ নেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল, কমিউনিটি নেতা ও বরিশাল বিভাগ কল্যাণ পরিষদের প্রেসিডেন্ট মোহাম্মদ রাজা মল্লিক, বাংলাদেশ সমিতির সারজার সিনিয়র সহ-সভাপতি ইসমাইল গনি চৌধুরী,আজমন বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডেন্ট সেলিম উদ্দিন চৌধুরী,দুবাই বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডেন্ট কাজী মোহাম্মদ আলী, ইঞ্জিনিয়ার করিমুল হক,বৃহত্তর চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক আবুল কাসেম, দুবাই বাংলাদেশ সমিতির নির্বাহী সদস্য আনসারুল হক আনসার, ইউ এ ই যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও কমিউনিটি নেতা , এস এম শফিকুল ইসলাম,সাংস্কৃতিক সংগঠক জাহাঙ্গীর আলম রুপু, নাজমুল হক জীবন, ইমাম হোসেন জাহিদ পারভেজ, হানিফ খোকন, সেলিম রেজা, মুকুল আহমদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মামুনুর রশীদ, যুগ্ম সম্পাদক এস এম মোদাসসের শাহ, অর্থ সম্পাদক মোহাম্মদ ইসমাইল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইশতিয়াক আসিফ, সদস্য ওসমান চৌধুরী।

অনুষ্ঠান সফল করতে কমিউনিটির পক্ষ থেকে শৃঙ্খলা ও অভ্যর্থনা কমিটি গঠন করা হয়েছে। কাজী মোহাম্মদ আলীকে অভ্যর্থনা ও ইমাম হোসেন জাহিদ পারভেজকে শৃঙ্খলা কমিটির আহ্বায়ক করা হয়েছে।

উল্লেখ্য, অভিষেক অনুষ্ঠানে দেশ বরেণ্য সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন৷ এছাড়াও দেশ থেকে আসা তারকা শিল্পীরা সঙ্গীত পরিবেশন করবেন৷