ArabicBengaliEnglishHindi

বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী


প্রকাশের সময় : অক্টোবর ৭, ২০২৩, ৭:৪৫ অপরাহ্ন / ২৩০
বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ->>
আইনজীবীদের নিয়ন্ত্রক সংস্থা ও সনদ দানকারী প্রতিষ্ঠান বাংলাদেশ বার কাউন্সিলের নবনির্মিত ১৫ তলা ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বারের নেতাদের সমন্বয়ে এক আলোচনা সভায় আগামী ১৬ অক্টোবর ভবন উদ্বোধনের দিন নির্ধারিত করা হয়। শনিবার বার কাউন্সিলের এক বিবৃতি থেকে এ তথ্য জানা গেছে। কাউন্সিল জানিয়েছে, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল হক ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস-এর নেতৃত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন- আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব (আইন ও বিচারবিভাগ) মো. গোলাম সারোয়ার, যুগ্মসচিব (প্রশাসন-১) বিকাশ কুমার সাহা, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক ও বার কাউন্সিলের সাবেক ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ ইউসুফ হোসেন হুমায়ুন, বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সৈয়দ রেজাউর রহমান ও এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মোহাম্মদ মোখলেসুর রহমান (বাদল)।

এছাড়াও সভায় বারের ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান রবিউল আলম বুদু, লিগ্যাল এডুকেশন কমিটির চেয়ারম্যান আবদুল বাতেন, রোল অ্যান্ড পাবলিকেশন কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আবদুর রহমান, কমপ্লেইন্ট এ- ভিজিলেন্স কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সাঈদ আহমেদ (রাজা), বার কাউন্সিলের সচিব ড. ওয়াহিদুজ্জামান শিকদার, উপণ্ডসচিব মো. আফজাল উর রহমান ও গণপূর্ত অধিদপ্তরের বিভিন্ন পর্যায়ের প্রকৌশলী ও সংশ্লিষ্ট অন্যান্যরা উপস্থিত।