ArabicBengaliEnglishHindi

বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকীতে জগন্নাথ ছাত্রদলের বর্ণাঢ্য র‍্যালি


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১, ২০২২, ১০:৪৭ অপরাহ্ন / ৫৩
বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকীতে জগন্নাথ ছাত্রদলের বর্ণাঢ্য র‍্যালি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ->>
বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। আজ বৃহস্পতিবার শোভাযাত্রাটি বিএনপির কেন্দ্রীয় কার্যালয় পল্টন থেকে শুরু করে জাতীয় প্রেসক্লাব হয়ে হাইকোর্ট মোড় ঘুরে আবার পল্টনে এসে শেষ হয়।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলামের নেতৃত্বে শোভাযাত্রায় অংশ নেয় বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিভিন্ন পর্যায়ে নেতা-কর্মীরা।

পরে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে ছাত্রদল সভাপতি আসাদুজ্জামান বলেন, “বাংলাদেশী জাতীয়তাবাদকে” ধারণ করে ১৯৭৮ সালের আজকের এই দিনে স্বনির্ভর বাংলাদেশের স্বপ্ন নিয়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশ জাতীয়তাবাদী দল প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর পরই তিনি ছুটে গেছেন গ্রাম থেকে গ্রামান্তরে, নিজ হাতে খাল কেটে, বাড়ি বাড়ি গিয়ে গাছ রোপন করে সবুজের বিপ্লব ঘটিয়েছেন। তার অকাল মৃত্যুতে স্বনির্ভর বাংলাদেশের স্বপ্নকে বাস্তবায়ন করতে গৃহ থেকে রাজপথ, রাজপথ থেকে নেত্রী,নেত্রী থেকে আপোষহীন দেশনেত্রী রূপে নিজেকে প্রতিষ্ঠা করেছে তারই যোগ্য সহধর্মিণী বেগম খালেদা জিয়া।

সভাপতি বলেন, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এই প্রধানমন্ত্রী পেয়েছেন “মাদার অফ ডেমোক্রেসি” খেতাব। ১/১১ এর ষড়যন্ত্রের কুশলীবদের সহায়তায় নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এসে গণতন্ত্রকে সম্পূর্ণরূপে হত্যা করে দীর্ঘ ১৪ বছর ধরে বিএনপি ও এদেশের গণমানুষের উপর নির্যাতনের স্টিমরোলার চালাচ্ছে।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার যোগ্য উত্তরসূরী হিসেবে জনগণের ভোটাধিকার ও গণতন্ত্র ফিরিয়ে দেয়ার আসন্ন যুদ্ধে প্রধান সেনাপতির ভূমিকায় অবতীর্ণ হয়েছেন তারেক রহমান।