ArabicBengaliEnglishHindi

বিএনপি ছাড়া নির্বাচন করার সাধ্য কারো নাই: মির্জা আব্বাস


প্রকাশের সময় : জুলাই ২০, ২০২২, ৪:৪৭ অপরাহ্ন / ৪৮
বিএনপি ছাড়া নির্বাচন করার সাধ্য কারো নাই: মির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদক ->>
বিএনপিকে ছাড়া নির্বাচন করার সাধ্য বাংলাদেশের কারো নাই বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে কটুক্তির প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

নির্বাচন কমিশনের ডাকা সংলাপে বিএনপির অংশগ্রহণ করে নাই মন্তব্য করে মির্জা আব্বাস বলেন, আমরা সংলাপে যাই নাই। কারণ আমরা নির্বাচন কমিশন চিনি না, নির্বাচন কমিশন বুঝি না। এই সংসদ ভেঙে দিয়ে নতুন এক সরকারের অধীনে নির্বাচন কমিশন গঠন হবে সেই নির্বাচনে আমরা যাব।

বিএনপির এই নেতা বলেন, নির্বাচন কমিশনার সিইসি বলেছেন বিএনপিকে বারবার সংলাপে ডাকবো আমরা আপনাকে সাধুবাদ জানাই। বিএনপিকে বারবার ডাকবেন এই কারণে যে বিএনপিকে ছাড়া আপনারা নির্বাচন করতে পারবেন না। আপনি সিইসি দূরের কথা বিএনপিকে ছাড়া নির্বাচন করার সাধ্য বাংলাদেশের কারো নাই। যারা এই নির্বাচনে যাওয়ার চেষ্টা করবে ভেতরে কিংবা বাইরে দেশে কিংবা বিদেশে তাদের কোথাও ছাড় দেয়া হবে না। ব্যর্থ এই সরকারকে আমরা কোন অবস্থাতেই ছাড় দিব না। যথেষ্ট হয়েছে- এখন বাংলাদেশের মানুষকে আল্লাহর ওয়াস্তে মাফ করে দেন। ক্ষমতা ছাড়েন নিরপেক্ষ নির্বাচন দেন। তারপর যদি নির্বাচনে বিজয়ী হয়ে আসেন- আমরা আপনাদেরকে মাথায় তুলে নাচবো, কোন অসুবিধা নাই। কিন্তু বিনা নির্বাচনে ক্ষমতা থাকবেন এটা বাংলাদেশের মানুষ কখনো মানবে না।

আয়োজক সংগঠনের সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, কেন্দ্রীয় নেতা ফজলুল হক মিলন, মীর সরফত আলী সফু, ইশরাক হোসেন প্রমুখ।