ArabicBengaliEnglishHindi

বিদ্যুৎ-জ্বালানী ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির অপসংস্কৃতি চলছে


প্রকাশের সময় : অগাস্ট ২৭, ২০২২, ৬:৫৯ অপরাহ্ন / ৪০
বিদ্যুৎ-জ্বালানী ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির অপসংস্কৃতি চলছে

আশরাফুল আলম ->>
ক্যাবের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক সাজেদুল ইসলাম সজল সাংগঠনিক সফরে দিনাজপুরে আসায় দিনাজপুর জেলা ক্যাবের এক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

দিনাজপুর জেলা ক্যাবের সভাপতি শাহ-ই- মবিন জিন্না`র সভাপতিত্বে ২৬ আগস্ট ( শুক্রবার) দিনাজপুর সিডিএ ভবনে এই আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিকেল ৪- ৬ পর্যন্ত সাংগঠনিক এ আলোচনায়, ক্যাবের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক সাজেদুল ইসলাম সজল জেলা – উপজেলা কমিটি গঠন ও হালনাগাদ করাসহ ক্যাবকে শক্তিশালী করার কথা বলেন। এছাড়াও ক্যাবের উপস্থিত নেতৃবৃন্দ বিদ্যুৎ -জ্বালানী সংকট ও কয়েকদফায় মূল্যবৃদ্ধি, পরিবহন ভাড়া ও নিত্যপর্ন্যের দ্রব্যমূল্য উর্ধগতি সংক্রান্ত বাজার পর্যালোচনা করেন।

 

 

এময় জেলা ক্যাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো.শফিকুল ইসলাম, নির্বাহী সদস্য স্বাস্থ্য অধিদপ্তরের প্রাক্তন পরিচালক ডা. মুহম্মদ. শহিদুল্লাহ, প্রাক্তন যুগ্ম সচিব বীরমুক্তিযোদ্ধা এম এ কাফি সরকার, অর্থ সম্পাদক হাজেরা হাসান, নির্বাহী সদস্য মিডিয়া ব্যক্তিত্ব মাসউদ রানা, মো,সাইদুর রহমান, সেলিনা সুলতানা লিপি, আইন সম্পাদক মো.রবিউল ইসলাম, নির্বাহী সদস্য মো.আহসানুজ্জামান চঞ্জল, ও মো.আইনুল হক উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে শাহ-ই- মবিন জিন্না বলেন, আমরা হেজিমনিয়াস চক্রের মধ্যে পড়ে গেছে। তিনি তার আলোচনায় উল্লেখ করেন, আমরা ট্রেডিশনাল স্যোসাল ওয়ার্কার নই;মনে রাখতে হবে ক্যাব একটি আধুনিক জনবান্ধব সংগঠন।গণমানুষের দুর্দশার কথা বলে।এ প্রসঙ্গে,সাজেদুল ইসলাম সজল বলেন, রাজনৈতিক দল গুলোর যা করার দরকার ছিল, তা ক্যাবকে করতে হচ্ছে।