ArabicBengaliEnglishHindi

বিনামূল্যে সারা বছর ব্যাপী কুরআন শিক্ষা প্রশিক্ষণ দিবে এন.ওয়াই.এম. ইয়ুথ ফাউন্ডেশনের


প্রকাশের সময় : জানুয়ারী ২০, ২০২২, ১২:০২ পূর্বাহ্ন / ৪০০
বিনামূল্যে সারা বছর ব্যাপী কুরআন শিক্ষা প্রশিক্ষণ দিবে এন.ওয়াই.এম. ইয়ুথ ফাউন্ডেশনের

“স্রষ্টার সৃষ্টির সেবায় আন্ততৃপ্তির মিশন” শ্লোগানে আর্ত মানবতার সেবায় নিবেদিত দক্ষিণ চট্টগ্রামের অরাজনৈতিক যুব উন্নয়ন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন এন.ওয়াই.এম.(নুরজাহান ইয়াছিন মেমোরিয়াল) ইয়ুথ ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে অনলাইন ভিত্তিক কুরআন শিক্ষা প্রশিক্ষণ কর্মসূচি গ্রহণ করেছে।

সংগঠনের শিক্ষা প্রকল্পের উদ্দ্যোগে বিনামূল্যে অনলাইন ভিত্তিক কুরআন প্রশিক্ষণের আয়োজন করা হয়। অস্থায়ী কার্যালয় থেকে পরিচালিত প্রকল্প টি সারা বছর ব্যাপী চালু থাকবে জানিয়েছে সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক মুহাম্মদ জয়নুল আবেদীন(আফমাস)।

ব্যতিক্রম ধর্মী কুরআন শিক্ষা প্রশিক্ষণ নিয়ে জানতে চাইলে সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক মুহাম্মদ জয়নুল আবেদীন(আফমাস) জানান, মুসলিম মিল্লাতের এক মাত্র মুক্তির সংবিধান হচ্ছে আল কুরআন। কিন্তু আধুনিক শিক্ষায় মুসলিম মিল্লাত ঝুকে গিয়ে প্রকৃত ধর্মীয় শিক্ষা বা কুরআন থেকে পিছিয়ে পড়ার কারণে বিশ্ব মুসলমানদের উপর অত্যাচার ও বিভিন্ন আগ্রাসন চালানো হচ্ছে।

তাই মুসলিমদের কে সহীহ ভাবে কুরআন মাজিদ শিখে আলোকিত ইসলামীক জীবন গড়ার লক্ষ্য এই প্রশিক্ষণের আয়োজন করা হয়।

প্রকল্পটি পরিচালনা করেন সংগঠনের আহব্বায়ক মোহাম্মদ মোজাম্মেল হক,আবু কাউছার জিল্লু ,তৌহিদুল ইসলাম,তন্ময় আহমেদ,রবিউল হক,সাবরিনা চৌধুরী ইমু,সানজিদা চৌধুরী ঈশা,রেশমি, আনিসুর রহমান,মুহাম্মদ রিফাত, সামিরা,নজরুল ইসলাম,সাবরিনা, তানসিফ, আমিরুজ্জামান, মানিক,সেলিম, নাজিম, মারুফ,সাইফা চোধুরী ইসমা সহ প্রমুখ।