ArabicBengaliEnglishHindi

ভালোবাসা দিবসে স্ত্রী’র সাথে অভিমান, স্বামীর লাশ উদ্ধার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২২, ১২:২৪ পূর্বাহ্ন / ৯৬
ভালোবাসা দিবসে স্ত্রী’র সাথে অভিমান, স্বামীর লাশ উদ্ধার

এমরান হোসেন, জামালপুর জেলা প্রতিনিধি ->>

জামালপুর সদর উপজেলার পৌর এলাকায় স্ত্রীর ওপর অভিমান করে শাকিল (২৫) নামে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। তবে পরিবারের দাবি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। নিহত শাকিল পৌরসভার ফুলবাড়িয়া গেইটপাড় এলাকার নাইটগার্ড ফকির মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে বাসায় শাকিলকে ডাকতে আসে তার বন্ধুরা। এ সময় ঘরের দরজা ভিতর থেকে বন্ধ থাকায় আশে পাশের লোকজন এসে ঘরের দরজা ভেঙ্গে শাকিলকে ঘরের ধর্নার সাথে ঝুলে থাকতে দেখতে পায়। পরে খবর পেয়ে জামালপুর সদর থানা পুলিশ শাকিলের লাশ উদ্ধার করে।

নিহতের বাবা ফকির মিয়া অভিযোগ করে বলেন, তার ছেলে শাকিলের সাথে প্রায় দুই বছর আগে স্থানীয় ফিসারিপাড়া এলাকার হযরত আলীর মেয়ে আলীজার বিয়ে হয়। তাদের মধ্যে একমাস যাবত ঝগড়া চলছিল। একমাস আগে আলীজা ঝগড়া করে তার বাপের বাড়ি চলে যায়। ১৪ ফেব্রুয়ারি সোমবার শাকিলের স্ত্রী আলীজা শহরে ঘুরতে বের হলে শাকিল তার পিছু নেয়। একপর্যায়ে অন্য কারো সাথে আলীজার সম্পর্কের বিষয়ে জানতে পারে। তার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে দাবি করে তিনি এ ঘটনার সাথে জড়িতদের উপযুক্ত বিচার চান।

এ বিষয়ে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রেজাউল ইসলাম খান জানান, শাকিল নামে এক যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।