ArabicBengaliEnglishHindi

ভাষানটেকের উপ নির্বাচনে ঘুড়ি মার্কায় জহির আহম্মেদের বিজয়


প্রকাশের সময় : জুন ১৪, ২০২৩, ৭:৫৪ অপরাহ্ন / ১৫৫
ভাষানটেকের উপ নির্বাচনে ঘুড়ি মার্কায় জহির আহম্মেদের বিজয়

নিজস্ব প্রতিবেদক ->>
ডিএন সি সির আওতাধীন রাজধানীর মিরপুরের ভাসানটেক থানার ১৫ নাম্বার ওয়ার্ডের উপ নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে বেসরকারিভাবে আলহাজ্ব জহির আহমেদ কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। সাবেক কাউন্সিল সালেক মোল্লার মৃত্যুতে এই ১৫ নাম্বার ওয়ার্ডটি শূন্য হওয়ায় ১২ জুন ২০২৩ ই রোজ সোমবার ইভিএম এর মাধ্যমে সুষ্ঠুভাবে এই ওয়ার্ড টি নির্বাচন সংগঠিত হয়।

সকাল আটটা থেকে বিকাল ৪ টা পর্যন্ত নিরবিচ্ছিন্নভাবে ভোট গ্রহণ চলে। কোন কেন্দ্রে কোন প্রকার অপ্রতিকর ও গন্ডগোলের মত ঘটনা ঘটেনি। বেসরকারিভাবে জহির হাজির নির্বাচিত হওয়ার পরে তিনি বলেন, সালেক মোলার অসমাপ্ত কাজ গুলি তিনি সমাপ্ত করবেন এবং ভাষানটেকের রাস্তাঘাট কালভার্ট সহকারে যেসব কাজ বাকি রয়েছে সেগুলো তিনি সমাপ্ত করবেন ।

এলাকার যুব সমাজকে সুসংগঠিত করে ডিজিটাল ভাষণটেক নগরী ও পরিকল্পিত অত্যাধুনিক নগরী হিসেবে গড়ে তুলবে। সমাজের অবহেলিত নারী-পুরুষদেরকে কর্মস্থানের ব্যবস্থা করবেন । গরিব মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে বৃত্তির ব্যবস্থা করে তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করার জন্য বিভিন্ন ধরনের পরিকল্পনা রয়েছে। গরিব হত-দরিদ্র অসহায় মানুষদের সুচিকিৎসার জন্য বিভিন্ন প্রকার ব্যবস্থার পরিকল্পনা রয়েছে হাজী জহির আহম্মেদের।