ArabicBengaliEnglishHindi

ভিন্ন অবতারে হাজির হচ্ছেন সামান্থা


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১১, ২০২২, ৯:০২ অপরাহ্ন / ৬২
ভিন্ন অবতারে হাজির হচ্ছেন সামান্থা

শোবিজ ডেস্ক ->>
বেশ কিছুদিন ধরেই ‘যশোদা’ সিনেমাটি নিয়ে আলোচনায় রয়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।

সিনেমাটির নাম ভূমিকায় অভিনয়ের পাশাপাশি একেবারেই ভিন্ন অবতারে প্রেক্ষাগৃহে দেখা দেবেন তিনি। নির্মাতা হরি হ্যারিস এর আগে জানিয়েছিলেন বিগ বাজেটের এই সিনেমাটি নানা চমকে ভরপুর থাকছে।

এবারই তারই আঁচ পাওয়া গেল সিনেমাটির ট্রেলারে। কল্পবিজ্ঞানধর্মী থ্রিলার ‘যশোদা’য় সামান্থার চরিত্রটিকে ট্রেলারে বেশ চমকপ্রদ বলে মনে হয়েছে দর্শকদের। ট্রেলারে সামান্থার লুক এবং উপস্থিতিও বেশ প্রশংসিত হচ্ছে।

ট্রেলারে দেখা যাচ্ছে, সামান্থাই সেখানে দর্শকের সবটুকু মনোযোগ কেড়ে নিচ্ছেন। অন্য কোনো চরিত্রকে এই ট্রেলারে দেখা যাচ্ছে না। তবুও ট্রেলার দেখে খুশি দর্শকরা।

কারণ ট্রেলারে রহস্য-রোমাঞ্চের যাবতীয় উপাদানের কোনো কমতি দেখতে পাননি দর্শকরা। ট্রেলারে বড় চমক হলোÑসামান্থাকে অন্তঃসত্ত্বা অবস্থায় দেখা যাবে।

সামান্থা অভিনীত চরিত্রটিকে কেউ বা কারা অপহরণ করবে। অন্তঃসত্ত্বা অবস্থাতেই সামান্থা অভিনীত চরিত্রটিকে নানা ঝুঁকিপূর্ণ কাজ করতে দেখা যাবে এই সিনেমায়।

আপাতত সিনেমাটি মুক্তির অপেক্ষায় সামান্থার ভক্ত-অনুরাগীরা। নিজের নতুন সিনেমা প্রসঙ্গে সামান্থা বলেন, ‘প্রতিনিয়ই নিজেকে ভিন্ন ভিন্নরূপে উপস্থাপন করার চেষ্টা করছি।

এই সিনেমাতেও তার ব্যতিক্রম থাকছে না। বলতে পারেন, সিনেমাটিতে ভিন্ন অবতারে হাজির হচ্ছি। প্রেক্ষাগৃহে সামান্থাকে দেখে সবাই মুগ্ধ হবেন, এ কথা বলতে পারি।