ArabicBengaliEnglishHindi

ভেদরগঞ্জের পর্দ্মায় মৎস্য ও জেলেদের সংঘর্ষ আহত এক


প্রকাশের সময় : মার্চ ৯, ২০২২, ৮:০৫ অপরাহ্ন / ১৩৬
ভেদরগঞ্জের পর্দ্মায় মৎস্য ও জেলেদের  সংঘর্ষ আহত এক
সাদ্দাম হোসেন ->>
সারাদেশে ইলিশের পঞ্চম অবায় আশ্রম পদ্মা নদীর শরীয়তপুরের ভেদরগঞ্জ অংশে ইলিশ রক্ষা অভিযান পরিচালনা কালে, কয়েকজন জেলেসহ একটি নৌকা আটক করলে ঐ সময় প্রতিপক্ষ কয়েকটি নৌকা একত্রিত হয়ে জেলেদের ছিনিয়ে নেওয়ার জন্য মৎস্য কর্মকর্তাদের ওপর হামলা চালায়।
এসময় জেলেদের নৌকাতে থাকা একজেলে পানিতে পরে যায়। পরে নিজেদের নৌকার পাংকার সাথে লাগে মাথা ও শরীলের বিভিন্ন স্থানে কেটে গিয়ে গুরুত্বর আহত হয়, জানাযায় মুন্সীগঞ্জের শিলুই থানার বাসিন্দা সেরু ভুইয়ার ছেলে  ইমান হোসেন ভুইয়া (৩২) পরে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের হাসপাতালে নিয়ে যায়। এখন জেলে ইমান হোসেন ভুইয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের হাসপাতালে চিকিৎসা দিন রয়েছে।
এবিষয়ে ভেদরগঞ্জ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম গনমাধ্যমকে জানান পঞ্চম অবায় আশ্রম,সারাদেশে মাছ ধরা নিষেধাজ্ঞা থাকলেও মানছে না জেলেরা, পদ্মা নদীর ভেদরগঞ্জ অংশে ইলিশ রক্ষা অভিযান পরিচালনা কালে, কয়েকজন জেলেসহ একটি নৌকা আটক করি ঐ সময় প্রতিপক্ষ কয়েকটি নৌকা একত্রিত হয়ে নৌকা ও জেলেদের ছিনিয়ে নেওয়ার জন্য আমাদের উপর হামলা করে।এতে এক জেলে গুরুতর আহত হয়।
অনেক ঝুঁকি নিয়ে হলেও আমরা একটি সফল অভিযান পরিচালনা করার চেষ্টা করি,  তবে আমাদের এই অভিযান অব্যহত থাকবে