ArabicBengaliEnglishHindi

মন্ত্রী-আমলাদের কারণে তেলের দাম কমছে না : নতুনধারা


প্রকাশের সময় : অগাস্ট ৩১, ২০২২, ৭:১৭ অপরাহ্ন / ২৯
মন্ত্রী-আমলাদের কারণে তেলের দাম কমছে না : নতুনধারা

নিজস্ব প্রতিবেদক ->>
সারা বিশ্বে যখন তেলের দাম ৫৮ থেকে ৬০ টাকা তখন মিথ্যের বেসাতি খুলে বসেছে সরকারের একটি অংশ, তাদের মধ্যে একশ্রেণির রাষ্ট্র ও গণবিরোধী মন্ত্রী-আমলাদের কারণে জ্বালানি তেলের দাম কমছে না বলে মন্তব্য করেছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

জ্বালানি তেলের দাম মাত্র ৫ টাকা কমানোর প্রতিবাদে অনুষ্ঠিত সমাবেশ ও পতাকা মিছিল কর্মসূচিতে বক্তারা উপরোক্ত কথা বলুন।

জাতীয় প্রেসক্লাবের সামনে ৩১ আগস্ট বেলা ১১ টায় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষক বন্ধু আবদুল মান্নান আজাদের উদ্বোধনী বক্তব্যর মধ্য দিয়ে শুরু হওয়া এই সমাবেশে সভাপতিত্ব করেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী।

বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, আবুল হোসেন, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সদস্য মামুনুর রশীদ, রুবেল আকন্দ, জাতীয় শিক্ষাধারার সদস্য সিয়াম বাসার, অনলাইন প্রেস ইউনিটির সদস্য আল আমিন মুন্না প্রমুখ। এসময় বক্তারা বলেন, বিশ^ বাজারে জ¦ালানী তেলের দাম কমানোর মধ্য দিয়ে করোনা পরিস্থিতিতে জনগণের পক্ষে না থেকে বরং বিপদে ফেলে দেয়াটা চরম অন্যায়।

এই অন্যায় সিদ্ধান্ত থেকে সরে এসে শুধু জ¦ালানি তেলের দাম নয়; সকল দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে এখনই কার্যকরী পদক্ষেপ নিতে হবে, মনিটরিং টিমকে প্রতিটি বাজারে অভিযানের জন্য নামাতে হবে। ১ ব্যারেল তেল ৮৯ থেকে ৯২ টাকায় পাওয়া যাচ্ছে বিশ^ বাজরে।

অথচ আমাদের দেশের মন্ত্রী-আমলারা দাম নিয়ে মিথ্যাাচারের পাশাপাশি সাধারণ মানুষকে বোকা বানাতে বিভিন্ন ধরনের তথ্য দিচ্ছেন, যা সত্যিকারের সমৃদ্ধ দেশ গড়ার অন্তরায়।